১৮ অক্টোবর, ২০১৭ ০৬:২২

বাংলাদেশি ও রোহিঙ্গাদের অনুপ্রবেশ বন্ধে সরব সাইফকন্যা সারা

অনলাইন ডেস্ক

বাংলাদেশি ও রোহিঙ্গাদের অনুপ্রবেশ বন্ধে সরব সাইফকন্যা সারা

বলিউডে তারকা খ্যাতি অর্জন করা বাবা-মার সন্তান হওয়ায় এরাই যেন একেকজন তারকা। সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের কন্যা সারা আলী খানের ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য। তবে পরিবারের সুবাদে পরিচিত আগে থেকে পেয়ে যাওয়ায় বলিউডে ইতোমধ্যেই নাম লিখিয়ে ফেলেছেন পতৌদি পরিবারের এই সন্তান।

বলিউডে সবে মাত্র প্রবেশ করা সারা প্রায়ই সময়ে বিভিন্ন কারণে খবরের শিরোনামে থাকেন। সম্প্রতি মোদির সমর্থনে এবং বাংলাদেশি ও রোহিঙ্গাদের অনুপ্রবেশ বন্ধে বেশ সরব হয়েছেন সারা আলী খান। ভারতে অনুপ্রবেশ বন্ধের পক্ষে একের পর এক টুইট করেছেন নবাগত এই নায়িকা।
 
টুইটে তিনি লিখেছেন, দিওয়ালিতে শব্দবাজি বন্ধের পরিবর্তে বাংলাদেশি ও রোহিঙ্গাদের অনুপ্রবেশ বন্ধ করুন। তার এই টুইটের স্বপক্ষেও মতামত জানিয়ে রিটুইট করতেও বলেন তিনি।

এছাড়াও নরেন্দ্র মোদিকে সমর্থন জানিয়ে সারা নিজের টুইটার হ্যান্ডেলে  লিখেছেন- প্রধানমন্ত্রীকে অবমাননার মানে ১২৫ কোটি দেশবাসীর অবমামনা। আপনি যতই অবমাননা করবেন তিনি ততই শক্তিশালী হবেন।

এ কথা লেখার পাশাপাশি যারা মোদিকে সমর্থন করেন, তাদের রিটুইট করতেও বলেন সারা। তাতে অবশ্য সবাই সারাকে সমর্থন জানিয়েছেন তেমনটি নয়। সেখানে কেউ সারার মতামতের পক্ষে, আবার কেউ বিপক্ষে টুইট করেছেন।


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর