২২ অক্টোবর, ২০১৭ ০৬:৩৪

সালমান খানের দেহরক্ষীর বিরুদ্ধে হেনস্থার অভিযোগে মামলা

অনলাইন ডেস্ক

সালমান খানের দেহরক্ষীর বিরুদ্ধে হেনস্থার অভিযোগে মামলা

ফাইল ছবি

বলিউড তারকা সালমান খানের দেহরক্ষী শেরার বিরুদ্ধে হেনস্থা ও হুমকি দেওয়ার অভিযোগে খার থানায় মামলা দায়ের করেছেন এক নারী। ওই নারীর নাম শবনম আব্দুল হামিদ শেখ।

তিনি মুম্বাইয়ের বান্দ্রার বাসিন্দা। একটি পোশাকের দোকানের মালিক। এছাড়া একটি নিরাপত্তারক্ষী সরবরাহকারী সংস্থার ডিরেক্টরও।

প্রসঙ্গত, প্রাক্তন বিগ বস প্রতিযোগী, জুবের খান যিনি বিগ বসের সঞ্চালক সালমান খানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন, তিনিই শবনমের কাছে গিয়েছিলেন সাহায্যের জন্যে। এরপর শবনমের কাছে শেরা নামের এক ব্যক্তির থেকে ফোন আসে গত ২০ অক্টোবর। 

সেই সময় শবমন তাঁকে বলেন, তিনি তাঁকে চেনেন না। তখন সেই ব্যক্তি ওই নারীকে বলেন, তিনি সালমানের দেহরক্ষী। তারপর তিনি বলেন, তাঁরা কেন ভাইজানকে সমস্যায় ফেলছেন। যা সমস্যা হয়েছে, সেটা নিজেদের মধ্যে মিটিয়ে নিতে।

তখন শবনম ওই ব্যক্তিকে বলেন, তিনি এই সমস্যা কখনওই নিজেদের মধ্যে মিটিয়ে নেবেন না। প্রসঙ্গত, তিনি এন্ডেমল, কালরস, বিগ বস এবং সালমানের বিরুদ্ধে মামলা করবেন। তখনই শুরু হয় শেরার শবনমকে হুমকি দেওয়া ও হেনস্থা করা। 

এরপরই ওই নারী জানান, শেরা যে তাঁকে ফোন করেছিলেন, সেই কল তিনি রেকর্ড করে রেখেছেন। সেটাই তিনি থানায় দেবেন তাঁকে হেন্স্থা করার প্রমাণ হিসেবে। ভারতীয় দণ্ডবিধির ৫০৯ ধারায় মামলা দায়ের করা হয়েছে। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। 

এ প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে শেরা জানান, তিনি শবনম নামের কাউকে চেনেন না। এরকম কারও সঙ্গে তিনি কখনও কথা বলেননি।

বিডিপ্রতিদিন/ ২২ অক্টোবর,২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর