২২ অক্টোবর, ২০১৭ ১৮:৫৩

অজয়ের গোলমালে আমিরের সিক্রেট চালাকি!

অনলাইন ডেস্ক

অজয়ের গোলমালে আমিরের সিক্রেট চালাকি!

ফাইল ছবি

দীপাবলীতে মুক্তি পেয়েছে বলিউডের দুই প্রথম সারির নায়কের ছবি গোলমাল এগেইন ও সিক্রেট সুপারস্টার। অজয় দেবগণের গোলমাল এগেন বক্স অফিসের হিসেবে প্রথম দিনেই সুপার ডুপার হিট। সেখানে আমির খানের সিক্রেট সুপারস্টার এগোচ্ছে বেশ খানিকটা রয়ে সয়ে।

কিন্তু অভিযোগ, বাজারে কার্যত মুখ থুবড়ে পড়া সিক্রেট সুপারস্টার হিট করাতে না পারলেও গোলমাল এগেইনের বাজার কাড়তে সর্বতোভাবে চেষ্টা চালাচ্ছেন আমির। 
সিক্রেট সুপারস্টারের কম বাজেট সত্ত্বেও মাল্টিপ্লেক্স চেনগুলিকে চাপ দিয়ে বড় বাজেটের গোলমাল এগেইনের সমান সংখ্যক স্ক্রিন আদায় করে নিয়েছেন তিনি।

উৎসবের মেজাজের সঙ্গে সঙ্গতি রেখে দর্শকরা হইহই করে যাচ্ছেন ফুর্তি আর হইচইয়ের ছবি গোলমাল এগেন দেখতে। কিন্তু আমিরের হস্তক্ষেপে অনেক সময়েই হতাশ হচ্ছেন তাঁরা। 

মাল্টিপ্লেক্সে চলছে সিক্রেট সুপারস্টার, অনিচ্ছা সত্ত্বেও তা-ই দেখতে হচ্ছে অনেককে। কিন্তু তা সত্ত্বেও সিক্রেট সুপারস্টার কোনওরকম লড়াই-ই দিতে পারছে না গোলমাল এগেনকে। অল্প সময়ের মধ্যে বিক্রি হয়ে যাচ্ছে অজয়ের ছবির যাবতীয় টিকিট অথচ মাল্টিপ্লেক্স চেনের কার্যত হাত মুচড়ে ৫০:৫০ পর্দা আদায়ের পরেও ফাঁকা চলছে আমিরের সুপারস্টার।

কীভাবে মাল্টিপ্লেক্স চেনগুলির কাছ থেকে নিজের কম বাজেটের ছবির জন্য সমানসংখ্যক স্ক্রিন আদায় করলে আমির। জানা গিয়েছে, তিনি নাকি হুমকি দিয়েছেন, সিক্রেট সুপারস্টারকে দেখাতে না দিলে তিনি তাঁর আগামী কোনও বড় ছবিও ওই মাল্টিপ্লেক্সকে দেবেন না। আমিরের আগামী ছবি থাগস অফ হিন্দুস্তান, যেখানে তাঁকে দেখা যাবে অমিতাভ বচ্চনের পাশে। ফলে তাঁর শর্তে রাজি না হওয়া ছাড়া উপায় কী।

কিন্তু মুশকিল হল, আমিরের চালাকির পরেও তাঁর সুপারস্টার সুপারহিট হবে না ঠিকই। কিন্তু অজয়ের ছবি যতটা হিট করার কথা ছিল, ততটাও হবে না। অথচ উৎসবের মওসুমে গোলমাল এগেন হিটের সব রেকর্ড ভেঙে দিলে ইন্ডাস্ট্রি উপকৃতই হত।

তবে ভারতীয় গণমাধ্যমের এমন খবরকে উড়িয়ে দিচ্ছে বক্স অফিস। যেখানে আমিরের ছবিই বেশি হিট। তবে অজয়েরটাও পিছিয়ে নেই।

বিডিপ্রতিদিন/ ২২ অক্টোবর,২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর