১৬ নভেম্বর, ২০১৭ ১৯:৪৪

১০ দিন ধরে লজে আটকে নাবালিকাকে ‘গণধর্ষণ’

অনলাইন ডেস্ক

১০ দিন ধরে লজে আটকে নাবালিকাকে ‘গণধর্ষণ’

পার্টিতে যাওয়ার কথা বলে বছর সতেরো বছরের এক কিশোরীকে নিয়ে যাওয়া হয় একটি লজে। টানা দশ দিন সেখানেই আটকে রেখে তার উপর চলে লাগাতার গণধর্ষণ। ঘটনায় মূল অভিযুক্ত সেই কিশোরীর বন্ধুসহ চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। ভারতের বেঙ্গালুরুর এই ঘটনায় ফের একবার ভারতীয় নারীদের নিরাপত্তা ব্যবস্থা  প্রশ্নের মুখে পড়েছে।

নির্যাতিতা তার বয়ানে জানিয়েছে, গত ২৬ অক্টোবর পার্টিতে যাবে বলে বাড়ি থেকে বেরিয়েছিল সেই কিশোরী। স্থানীয় হোয়াইটফিল্ড এলাকার এক যুবকের সঙ্গে তার বন্ধুত্ব ছিল। সেই যুবকই তাকে পার্টিতে নিয়ে যাবে বলে জানায়। সেই মতো সে দিন সন্ধ্যায় হোয়াইটফিল্ড স্টেশনের কাছে অপেক্ষা করছিল সে। কিন্তু অনেক ক্ষণ ধরে অপেক্ষার পর বন্ধুর দেখা মেলেনি। বরং রাঘবেন্দ্র ও সাগর নামে দুই যুবক সেখানে এসে হাজির হয়। তারা জানায়, পার্টিতে নিয়ে যেতে কিশোরীর বন্ধুই তাদের পাঠিয়েছে। এর পর সেখান থেকে তাকে নিয়ে যাওয়া হয় হোয়াইটফিল্ড এলাকার একটি লজে। সেখানে হাজির ছিল তার বন্ধু এবং লজ মালিকও।


পুলিশ সূত্রের খবর, রাত পার হয়ে গেলেও মেয়ে বাড়ি না ফেরায় আশপাশের এলাকায় তার খোঁজ শুরু করে মেয়েটির পরিবার। এর পর গত ৩০ অক্টোবর আর কে পুরম থানায় নিখোঁজ ডায়েরি করেন তারা। এরপর নিখোঁজ কিশোরীর তল্লাশি শুরু করে পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে গত ৪ নভেম্বর পুলিশ জানতে পারে, স্থানীয় একটি লজে এক জন কমবয়সী মেয়েকে দেখা গেছে। সঙ্গে সঙ্গে সেখানে উপস্থিত হয় তারা। সেখান থেকে সেই কিশোরীকে উদ্ধার করা হয়। লজ মালিক ছাড়াও কিশোরীর বন্ধু এবং আরও দুই যুবকের সন্ধান মেলে সেখানে। পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসে।

 


বিডি প্রতিদিন/১৫ নভেম্বর ২০১৭/তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর