১৭ নভেম্বর, ২০১৭ ১৯:১০

সানির প্রতিপক্ষ তিনি নিজেই

অনলাইন ডেস্ক

সানির প্রতিপক্ষ তিনি নিজেই

বড়দের চলচ্চিত্র দুনিয়ার নাম করা তারকা, সেখান থেকে বলিউডে এসে লড়াই করে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন সানি লিওন। তার যৌন আবেদনপূর্ণ গান দেখে হিল্লোল ওঠে আসমুদ্র হিমাচলে। সানির বলিউড আইটেম নাম্বার গুলি একে অপরের সঙ্গে দারুণভাবে পাল্লা দিতে তৈরি। তাকে চ্যালেঞ্জ ছুঁড়ে দেওয়ার প্রতিপক্ষ তিনি নিজেই।

লায়লা তেরি লে লেগি 
সানির জীবনের একটা মাইলস্টোন এটা। কারণ শুট আউট অ্যাট ওয়াডলার এই আইটেম নাম্বারে অভিনয় করেছিলেন সানি লিওনি। বিদেশি ছাঁচ থেকে বেরিয়ে নিজেকে ঢেলে নিয়েছিলেন একেবারে ভারতীয় ছাঁচের 'লায়লা'-য়। বিকিনি ব্লাউজ ও ঘাঘরায় একেবারে লাস্যের প্রতিমূর্তি।

বেবি ডল 
সানি লিওনিকে সিনেমায় ব্যবহার করুন বা না করুন একটা গানে রেখে নিন, তাহলে আপনার ছবির ওই গান চার্টব্লাস্টার হবেই। বেবি ডল সে রকমই একটা গান। রাগিনী এমএমএস টু ছবি চলুক বা না চলুক গান সুপারহিট। হালকা বিটে হট প্যান্টে সানির সৌন্দর্যের বর্ণনা করা নিষ্প্রয়োজন।

চার বোতল ভদকা 
বেবি ডলের পর সানির বলিউডে বড় হিট 'চার বোতল ভদকা'। ইয়ো ইয়ো হানি সিংয়ের গানে চার চাঁদ লাগিয়ে দিয়েছিল সানি-র অ্যাপিয়ারেন্স। যে কোনও পার্টি জমে উঠে সানি-হানির এই জুটি-র এই গানে।

পানিওয়ালা ডান্স 
বিকিনি অবতারের সানি লিওনিকে কার্যত আগুন ধরাতে দেখা যায়। কুছ কুছ লোচা হ্যায় ছবি ভুলে গেলেও পানিওয়ালা ডান্সে সানির নাচ দেখে মুগ্ধ তার ফ্যানরা।

লায়লা ম্যায় লায়লা 
পুরানো লায়ালা ম্যায় লায়লা জিনত আমানকে ভুলিয়ে দিল সানির লাস্য। শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করে নিলেন বলিউডের বম্বশেল। নতুন লায়লায় মুগ্ধ আসমুদ্র হিমাচল।

বিডি প্রতিদিন/১৭ নভেম্বর ২০১৭/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর