১৮ নভেম্বর, ২০১৭ ১২:৪৪

জয়ের যদি কোনো দুর্ঘটনা ঘটে তাহলে দায় নেবে কে : শাকিব

অনলাইন ডেস্ক

জয়ের যদি কোনো দুর্ঘটনা ঘটে তাহলে দায় নেবে কে : শাকিব

ব্যাংকক থেকে শ্যুটিং শেষে বৃহস্পতিবার দেশে ফিরে একমাত্র ছেলে আব্রাম খান জয়কে দেখতে ছুটে যান শাকিব খান। নিকেতনে স্ত্রী অপু বিশ্বাসের বাসায় গিয়ে দেখেন বাইরে থেকে তালা দেয়া। তার একমাত্র ছেলে আব্রাম তখন বাসার ভেতরেই ছিল। কিন্তু শাকিব ছেলের মুখ দেখেননি। কারণ  আব্রামকে দেশে রেখে চিকিৎসার জন্য একা কলকাতায় পাড়ি জমিয়েছেন অপু বিশ্বাস। যাওয়ার সময় ঘরের বাইরে তালা দিয়ে যান তিনিই।

অপু বিশ্বাসের স্বামী শাকিব বলেন, আমার এখনো বিশ্বাস হচ্ছে না। এটা আমি মানতে পারছি না। আমার ছেলের যদি কোনো দুর্ঘটনা ঘটে যায় তাহলে এর দায় নেবে কে?

বাইরে তালা থাকায় ছেলেকে না দেখতে পেয়ে বেশ বিমর্ষ হয়ে পড়েন। সংবাদমাধ্যমে শাকিব বলেন, এটা কীভাবে সম্ভব? মাত্র এক বছরের একটি  বাচ্চা ছেলেকে কাজের মেয়ের জিম্মায় বাইরে থেকে তালা লাগিয়ে কোনো মা কীভাবে দেশের বাইরে চলে যেতে পারে? আমার এখনো বিশ্বাস হচ্ছে না। ছেলের প্রতি মায়া দরদ থাকলে কাজের মেয়ের জিম্মায় রেখে কখনো বিদেশে যেতে  পারে না।তাও আবার  ঘরের বাইরে থেকে তালা লাগিয়ে!

বাংলাদেশ প্রতিদিনকে শাকিব খান বলেন, যেহেতু তালাবন্ধ করে গেছেন অপু, সেহেতু এখানকার হাউজিং সোসাইটি কর্তৃপক্ষকেও বিষয়টি জানানো হয়েছে। চেষ্টা করেছিলাম তালা ভাঙ্গার। কিন্তু সামাজিক মর্যাদার কথা চিন্তা করে তা আর করা হয়নি। আপাতত জয় এখন শেলীর (অপুর সহকারী) কাছেই আছে।

অন্যদিকে, গণমাধ্যমকে অপু বলেন, আমি বাসার বাহির থেকে তালা দিয়ে আসিনি। বাসার ভেতর থেকেই তালা দিয়েছে। বাসার ভেতরে শেলি আপুসহ অন্যান্যরা রয়েছেন। আমি নেই বলেই তারা ভেতর থেকে তালা দিয়ে রেখেছেন। এটা দোষের কি!

জানা গেছে, বৃহস্পতিবার রাতে হঠাৎ করে বাথরুমে পা পিছলে পড়ে গিয়ে গুরুতর আহত হন অপু। পরবর্তীতে তাকে নিয়ে যাওয়া হয় ঢাকার ইউনাইটেড হাসপাতালে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে গতকাল সকালে কলকাতায় চলে যান তিনি। বর্তমানে তিনি কলকাতার একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বিডি প্রতিদিন/১৮ নভেম্বর, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর