১৮ নভেম্বর, ২০১৭ ১৮:৪৭

কুমারিত্ব নিলামে তুললেন মডেল, মূল্য ২৪ কোটি টাকা!

অনলাইন ডেস্ক

কুমারিত্ব নিলামে তুললেন মডেল, মূল্য ২৪ কোটি টাকা!

নিজের কুমারিত্বকে নিলামে তুলেছেন ১৯ বছর বয়সী এক মার্কিন মডেল। যিনি মডেল ফ্যাশন জগতে 'গিসেলে' নামে পরিচিত। এই কুমারিত্ব-নিলাম সংঘটিত হয়েছে জার্মানির কুখ্যাত ওয়েবসাইট সিন্ডেরেলা এসকর্টস-এর মাধ্যমে। 

একাধিক আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের খবরে প্রকাশ, আবু ধাবির এক এজেন্ট তিন মিলিয়ন মার্কিন ডলারে (বাংলাদেশি টাকায় ২৪ কোটি) গিসলের কুমারিত্ব কিনে নেন।
 
প্রতিক্রিয়ায় গিসেলে জানান, এত দিনে তার স্বপ্ন সফল হল। তিনি এই বিপুল অর্থ দিয়ে নতুন একটা বাড়ি কিনবেন, ডানা মেলে বিশ্ব ভ্রমণে বের হবেন।
 
গিসেলের এই 'কুমারিত্ব বিক্রয়' নিয়ে আন্তর্জাতিক মহলে তীব্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। গিসেলের মতে, কুমারিত্ব এক প্রকার 'বন্ধন'। তিনি যদি 'বন্ধনমুক্ত' হন, তা হলে পাবলিকের কী! সেই সঙ্গে গিসেলে আরও জানিয়েছেন, তিনি এমন কোনো ব্যক্তির সঙ্গে তার 'প্রথম অভিজ্ঞতা' শেয়ার করতে চান, যিনি তার প্রেমিক নন।
 
সিন্ডেরেলা এসকর্টস-এর খোঁজ পাওয়ার আগেই গিসেলে তার কুমারিত্ব বিক্রির সিদ্ধান্ত নিয়েছিলেন বলেই জানা গেছে। এই এজেন্সি তার স্বপ্নকে সফল করেছে বলেই তার ধারণা।
 
প্রসঙ্গত, সিন্ডেরেলা এসকর্টস-এর কর্মকাণ্ড নিয়ন্ত্রিত হয় জার্মানির ডর্টমুন্ড থেকে। ২৭ বছর বয়সী জ্যান জ্যাকোবিয়েলস্কি এর মালিক। ২০১৬ সালে আলেকজান্দ্রে খেফরেন নামের রুশ মডেলের কুমারিত্ব বিক্রির সুবাদে এই সাইট রাতারাতি বিখ্যাত হয়ে ওঠে।

বিডি প্রতিদিন/১৮ নভেম্বর ২০১৭/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর