শিরোনাম
১৯ নভেম্বর, ২০১৭ ০৫:১৮

ফাঁস হলো ক্যাটরিনার সেই '১৬ নম্বর পোশাক' রহস্য (ভিডিও)

অনলাইন ডেস্ক

ফাঁস হলো ক্যাটরিনার সেই '১৬ নম্বর পোশাক' রহস্য (ভিডিও)

শুরু হয়ে গেছে ইন্ডিয়ান সুপার লিগ। গত শুক্রবার কোচিতে মুখোমুখি হয়েছিল এটিকে ও কেরালা ব্লাস্টার্স। অ্যাটলেটিকো দ্য কলকাতা এবং কেরল ব্লাস্টার্স কোন দলই ছাপ ফেলতে পারেনি মাঠে। তবে ক্যাটরিনা কাইফ কিন্তু আগুন ধরিয়ে দিয়েছেন। তবে পারফরম্যান্স দিয়ে নয়। সম্পূর্ণ অন্য কারণে ক্যাটরিনা নজর কেড়ে নিয়েছেন সবার। 

মাঠে বল গড়ানোর আগে উদ্বোধনী অনুষ্ঠানে হাজির ছিলেন সালমান খান এবং ক্যাটরিনা কাইফ। সেই অনুষ্ঠানের শুরুটা করেন ক্যাটরিনা। তাকে বেশ আকর্ষণীয় পোশাকে দেখা গেছে মঞ্চে। বলিউডের জনপ্রিয় নায়িকার অফ শোল্ডার টপে লেখা ছিল ১৬ নম্বর। আর এই ১৬ নিয়েই যত প্রশ্ন। 

ম্যাচ শুরুর আগেই ক্যাটরিনা বলেছিলেন, তিনি কেরালা ব্লাস্টার্সকে সমর্থন করছেন। তখনই ফুটবল ভক্তরা বলতে শুরু করেছিলেন, কেরালার কোনও ফুটবলার হয়তো বলিউড সুন্দরীর প্রিয়, সংশ্লিষ্ট ফুটবলারের জার্সির নম্বরও হয়তো ১৬। সেই কারণেই ১৬ নম্বর পরে এসেছেন ক্যাটরিনা। 

তবে খবরের ভিতরের খবর বলছে অন্য কথা। ১৬ জুলাই ক্যাটরিনার জন্মদিন। তার প্রিয় সংখ্যাও তাই ১৬। সেই কারণেই ক্যাটরিনা ১৬ নম্বর পরেছিলেন। যদিও ক্যাটরিনা এই ব্যাপারে কোনও মন্তব্য করেননি। বলিউডের সুন্দরী অভিনেত্রীও হয়তো জানেনও না, তার অফ শোল্ডার টপ আগুন ধরিয়ে দিয়েছে ভারতের ফুটবলভক্তদের মনে।  


বিডি প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর