১৯ নভেম্বর, ২০১৭ ১৬:২৫

বিতর্কের মুখে পিছিয়ে গেল 'পদ্মাবতী'র মুক্তি

অনলাইন ডেস্ক

বিতর্কের মুখে পিছিয়ে গেল 'পদ্মাবতী'র মুক্তি

বিতর্কের মুখে পড়ে পিছিয়ে গেল পদ্মাবতীর মুক্তি। আগামী ১ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল সঞ্জয় লীলা বনসালী পরিচালিত এই ছবিটির। 

ভারতীয় সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশনের পক্ষ থেকে ইতিমধ্যেই ফিল্মের প্রযোজকদের জানিয়েছে, যে তাদের আবেদনপত্র সম্পূর্ণভাবে ফিল-আপ করা হয়নি। আর তার জেরেই ছবির মুক্তি পেছাচ্ছে বলে জানা গেছে ।

জানা গেছে, সিবিএফসি'র কাছে জমা পড়া ছবির আবেদনপত্রে যে সমস্ত দিকগুলো আপূর্ণ রয়েছে, তা পূরণ হওয়ার পর, সিবিএফসি আবেদনপত্র হাতে পেলে তা খতিয়ে দেখবে। সেই আবেদনপত্র খতিয়ে দেখার পরই, 'পদ্মাবতী' ছবির মুক্তির ভাগ্য নির্ধারিত হবে। 

এর আগে ১ ডিসেম্বর ভারতজুড়ে বন্ধের ডাকও দেয় রাজপুত কার্নি সেনা। তাদের আপত্তি ছবিতে রানি পদ্মিনী ও আলাউদ্দিন খিলজিকে নিয়ে তৈরি করা দৃশ্য নিয়ে। যা রাজপুত সম্প্রদায়ের অনুভূতিতে আঘাত করেছে বলে দাবি করা হয়। এই ঘটনার প্রতিবাদ জানিয়ে, রাজস্থান থেকে কোলকাতা, মধ্যপ্রদেশ, মহারাষ্ট্র, বেনারস, তামিনলাড়ুর বিভিন্ন জায়গায় তুমুল বিক্ষোভ দেয় রাজপুত সম্প্রদায়ের বিভিন্ন গোষ্ঠী। 

পরিচালক সঞ্জয়লীলা বনশালীর মাথার দাম ঘোষণা করা হয়। শুদু তাইই নয়, ছবির অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের নাক কেটে ফেলারও হুমকি দেওয়া হয়।

বিডি প্রতিদিন/১৯ নভেম্বর ২০১৭/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর