২২ নভেম্বর, ২০১৭ ০৩:০৪

অভিনয়ের পাশাপাশি রং তুলিতেও সমান পারদর্শী সালমান খান

অনলাইন ডেস্ক

অভিনয়ের পাশাপাশি রং তুলিতেও সমান পারদর্শী সালমান খান

ফাইল ছবি

তিনি উদ্ধত, তিনি খামখেয়ালী, আবার তিনি বদমেজাজিও, কিন্তু সেই সলমন খানের ভিতরেই যে লুকিয়ে রয়েছেন একজন চিত্রশিল্পী, সেটা হয়তো অনেকেই জানেন না।‌ বলছিলাম বলিউডের 'ভাইজান' সালমানের কথা।

সালমানের অভিনয়ের কথা সবারই জানা। কিন্তু শ্যুটিংয়ের ফাঁকে সময় পেলেই হাতে তুলে নেন রং আর তুলি। শুধু তাই নয়, সালমানের আঁকা ছবি বিক্রি হয় লক্ষ লক্ষ টাকায়। কয়েকদিন আগেই মা ও সন্তান নামে সালমানের একটি ছবি বিক্রি হয়েছিল ২০ লাখ টাকায়। ‘‌বিয়িং হিউম্যান’‌ সমাজসেবী সংগঠনের সেবামূলক কাজে খরচ করা হয় সেই টাকা।
 
সম্প্রতি সালমান খানের বান্দ্রার ‘‌গ্যালাক্সি’‌ বাংলোতে তার আকা ছবিগুলি নিয়ে একটি ফটোশ্যুট করা হয়েছিল। সোশ্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইটে ভাইরাল হয়ে গিয়েছে সেই ছবিগুলি। দেখা যাচ্ছে, সালমানের আঁকা সেই ছবিতে রয়েছে অ্যাক্রিলিক, অয়েল পেন্টিং এবং চারকোল পেন্টিং। এমনকী নিজের ‘‌হাম দিল দে চুকে সানাম’‌ সিনেমার বিভিন্ন দৃশ্যের ছবিও আঁকেন সালমান। 

সালমানের বাবা ও এক সময়ের বিখ্যাত সংলাপ রচয়িতা ও চিত্রনাট্যকার সেলিম জানান, "সেবামূলক কাজের জন্য ছবি বিক্রি করা ছাড়াও বন্ধু এবং আত্মীয়দের ছবি উপহার দেন সলমন। ‌সালমানের আঁকা এতটাই পরিণত যে, অভিনেতা না হলে ও চিত্রশিল্পীও হতে পারত।"


বিডি প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর