২২ নভেম্বর, ২০১৭ ০৪:৪৮

দীপিকার মাথা চান কমল হাসনও, তবে...!

অনলাইন ডেস্ক

দীপিকার মাথা চান কমল হাসনও, তবে...!

ফাইল ছবি

অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের মাথার দাম ৫ কোটি টাকা ঠিক করে আগেই হুমকি দেওয়া হয়েছিল। এরপর ভারতের হরিয়ানার বিজেপির মুখ্য মিডিয়া কো-অর্ডিনেটর সুরজপাল আমু সেই দাম বাড়িয়ে ১০ কোটিতে তুলেছিলেন। এবার দীপিকার মাথা চান বলে জানালেন অভিনেতা কমল হাসনও। তবে, অন্য ভাবে।

এমনিতেই বিভিন্ন বিষয়ে কমল হাসান টুইট করেন। ইদানীং সেই টুইটের লক্ষ্য রাজনীতি। কিন্তু সোমবার ‘পদ্মাবতী’ বিতর্কে মুখ খুলতেই টুইট করেছেন তিনি। কমল হাসান লিখেছেন, ‘আমি দীপিকার মাথা চাই…সুরক্ষিত। ওর শরীরের থেকেও বেশি ওর মাথাকে আমি সম্মান করি। ওর স্বাধীনতার থেকেও। সেটা অস্বীকার করতে পারব না। অনেক গোষ্ঠী আমার ছবিরও বিরোধিতা করেছে। যে কোনও বিতর্কেই চরমপন্থা মেনে নেওয়া যায় না। বুদ্ধিমান ভারত জাগো। ভাবার সময় এসেছে। অনেক বেশি বলে ফেলেছি আমরা। এবার ভারত মায়ের কথা শোনো।’

উল্লেখ্য, আগামী ১ ডিসেম্বর সঞ্জয়লীলা বানসালী পরিচালিত ‘পদ্মাবতী’ মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু রানি ‘পদ্মাবতী’র নাচের দৃশ্য নিয়ে আপত্তি ওঠে। ছবিতে আলাউদ্দিন খিলজির সঙ্গে রানির আপত্তিকর স্বপ্ন-দৃশ্য রয়েছে দাবি করেও বিক্ষোভ দেখাতে থাকেন রাজপুতেরা। ক্রমে তা ছড়ায় গোটা ভারতে। এর মধ্যেই দীপিকা পাড়ুকোন মন্তব্য করেন,  ‘‘ছবি মুক্তি পাবেই।’’ আর তাতেই যেন আগুনে ঘি পড়ে। তারপর থেকে এই অভিনেত্রীর কখনও নাক কাটার হুমকি, তো কখনও মাথার দাম ঘোষণা করা হয়েছে।
    

বিডি প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর