২২ নভেম্বর, ২০১৭ ১৫:৩৩

'আমাজন অভিযান'র নতুন পোস্টার

অনলাইন ডেস্ক

'আমাজন অভিযান'র নতুন পোস্টার

মুক্তির আগেই একের পর এক চমক দিয়ে চলেছে দেবের 'আমাজন অভিযান। ইতিমধ্যেই প্রভাসের বাহুবলীকে টেক্কা দিয়ে প্রকাশিত হয়েছে বিশালাকার পোস্টার। যা নভেম্বরের গোড়াতে ঢেকে দিয়েছিল প্রায় গোটা মোহনবাগান মাঠকে। ঠিক তার পরই এসভিএফ-এর তরফে প্রকাশ্যে আনা হয় শংকরের এই নতুন অভিযানের গ্রাফিক নভেল। এবার সামনে এল ছবির নতুন পোস্টার। যা দর্শকের দরবারে এনে হাজির করলেন শংকর ওরফে দেব নিজে।

নতুন এ পোস্টারই জানান দিচ্ছে, এবার লাতিন আমেরিকার দুর্গম এলাকায় আরও বড় পরীক্ষার সামনে দাঁড়িয়ে শংকর। 'চাঁদের পাহাড়' ছিল সাহিত্যিক বিভূতিভূষণের সৃষ্টি। তবে আমাজন অভিযান পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের কল্পনার চিত্রায়ণ। 

মুখ্য চরিত্রগুলো এক, তবে কাহিনী আলাদা। তা এবার অ্যাডভেঞ্চারের স্বাদও নতুন। রোমাঞ্চিত দেবও। দর্শকদের প্রতিক্রিয়া পেতে উদ্গ্রীব টলিউডের হার্টথ্রব। কেমন লাগল দর্শকদের তার এই নতুন অবতার? এই প্রশ্নের উত্তরই ক্যাপশনে জানতে চেয়েছেন দেব।

টলিউডের সর্বোচ্চ বাজেটের সিনেমার তালিকায় ইতিমধ্যেই জায়গা করে নিয়েছে ভেঙ্কটেশ ফিল্মসের এই ড্রিম প্রজেক্ট। গত দেড় বছর ধরে এই ছবির চিত্রনাট্য লিখেছেন কমলেশ্বর। বড়দিনের অবসরেই একাধিক ভাষায় বড়পর্দায় মুক্তি পাবে তার এই দুঃসাহসিক অভিযানের কাহিনী। শোনা যাচ্ছে, 'চাঁদের পাহাড়'-এ শংকরের চরিত্রকে যে উচ্চতায় দেব নিয়ে গিয়েছিলেন, এবার তাকেও ছাপিয়ে যেতে চলেছেন তিনি। তাই ছবি থেকে সুপারস্টারের প্রতাশ্যাও বেশি।

বিডি প্রতিদিন/২২ নভেম্বর ২০১৭/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর