২২ নভেম্বর, ২০১৭ ১৮:৪৭

ব্রিটিশ রাজবধূর ভাইয়ের প্রেমে পড়েছেন প্রিয়াঙ্কা!

অনলাইন ডেস্ক

ব্রিটিশ রাজবধূর ভাইয়ের প্রেমে পড়েছেন প্রিয়াঙ্কা!

ফাইল ছবি

প্রিয়াঙ্কা চোপড়া।বলিউডের অনেক তারকার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এ অভিনেত্রী।ক্যারিয়ারের শুরু থেকেই তার প্রেম নিয়ে গুঞ্জনের সীমা ছিল না।যদিও শাহরুখ খান, অক্ষয় কুমার, শহিদ কাপুর ও অসীম মার্চেন্ট কারও সাথেই তার প্রেমের সম্পর্ক পূর্ণতা পায়নি। তবে আর কোনো অভিনেতা নয়, দেশি গার্ল এবার নাকি মজেছেন ব্রিটিশ রাজবধূ কেট মিডেলটনের ভাই জেমস উইলিয়াম মিডেলটনের প্রেমে।

ভারতে গণমাধ্যম সূত্রে জানা যায়, কেটের দেবর হ্যারি উইলিয়ামের প্রেমিকা মেগান মর্কেলের সঙ্গে বেশ ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে প্রিয়াঙ্কার। আর মেগানই নাকি প্রিয়াঙ্কা ও জেমসের পরিচয় করিয়ে দিয়েছেন।

এ প্রসঙ্গে পিসির এক ঘনিষ্ঠসূত্র স্টার ম্যাগাজিনে জানান, দুই সপ্তাহ আগে লস অ্যাঞ্জেলসে এসেছিলেন জেমস উইলিয়াম মিডেলটন। সেসময় এক মধ্যাহ্নভোজের আয়োজন করেছিলেন মেগান (হ্যারি উইলিয়ামের প্রেমিকা)। যেখানে প্রিয়াঙ্কা ও জেমসের পরিচয় করিয়ে দেন তিনি। এরপর নাকি প্রিয়াঙ্কাকে নিয়ে নৈশভোজেও গিয়েছেন জেমস।

ওই সূত্র আরও জানায়, সবকিছু ঠিক থাকলে খুব শিগগিরই প্রিয়াঙ্কা এবং মেগান রাজ পরিবারের অংশ হতে যাচ্ছেন।   

‘দ্য হিরো: লাভ স্টোরি অব অ্যা স্পাই’ ছবির মধ্য দিয়ে হলিউডে পা রেখেছেন প্রিয়াঙ্কা চোপড়া। অভিনয় করেছেন- ‘আন্দাজ’, ‘বাজিরাও মাস্তানি’, ‘ফ্যাশন’, ‘বারফি’, ‘কামিনী’ ও ‘সাত খুন মাফ’-এর মতো ছবিতে। বর্তমানে মার্কিন টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র তৃতীয় মৌসুমের শুটিং করছেন তিনি।

বিডিপ্রতিদিন/ ২২ নভেম্বর, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর