২৩ নভেম্বর, ২০১৭ ০৮:২৫

নারীর ক্ষমতা পুরুষের চেয়েও বেশি: শাহরুখ

অনলাইন ডেস্ক

নারীর ক্ষমতা পুরুষের চেয়েও বেশি: শাহরুখ

সংগৃহীত ছবি

ফারহান আখতারের ধর্ষণ এবং বৈষম্য বিরোধী সংগঠন 'মর্দ'-এর অনুষ্ঠানে শাহরুখ খান বললেন, 'পুরুষের থেকে নারী অনেক বেশি ক্ষমতাশালী।' 

এখানেই শেষ নয়। পপুলেশন ফাউন্ডেশন অব ইন্ডিয়া আয়োজিত এই কনসার্টে কিং খান আরও বলেন, 'আমি আর ফরহান সাধারণত ম্যানলি হিসেবে বিবেচিত হই না। কারণ, আমারা জেন্টেল এবং অনেকটা লাজুক প্রকৃতির। নারীদের আমরা সবসময় আমাদের হৃদয়ে স্থান দিয়েছি।' আরও একধাপ এগিয়ে তিনি জানান 'নারীদের ভয় পান' শাহরুখ।

রোম্যান্স কিং মনে করেন, মা-মেয়ে-স্ত্রী-বোন-প্রেমিকাকে ভয় পাওয়ার মধ্যে লজ্জার কিছু নেই। একই সঙ্গে লালকার মঞ্চ থেকে নারীদের ওপর হওয়া নারকীয় অত্যাচারের নিন্দাও করেন তিনি। নারীদের ওপর যেকোন হিংসাই যে অত্যন্ত খারাপ তা বলেন শাহরুখ। এই কনসার্টে গীতিকার এবং সাহিত্যিক জাভেদ আখতারের একটি কবিতাও আবৃতি করেন কিং খান।

উল্লেখ্য, লালকার মূলত নারী এবং মেয়েদের ওপর হওয়া অত্যাচারের বিরুদ্ধে একটি প্রতিবাদী কন্ঠ। এই কনসার্টে ফরহানের 'মর্দ', 'বস আব বহত হো গ্যয়া' প্রচারাভিযানের অংশ হিসেবে কাজ করেছে। 

লালকার-এর এই কনসার্টে শাহরুখ ছাড়াও অংশগ্রহণ করেছিলেন সালিম-সুলাইমান, আরমান মালিক, পাপন, নিতি মোহন, সুকৃতি কেকার এবং প্রকৃতি কেকার। 

বিডিপ্রতিদিন/ ২৩ নভেম্বর, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর