২৫ নভেম্বর, ২০১৭ ১৪:০৮

হলিউড থেকে কাজের সুযোগ পেয়েছেন কপিল শর্মা

অনলাইন ডেস্ক

হলিউড থেকে কাজের সুযোগ পেয়েছেন কপিল শর্মা

ফাইল ছবি

সুনীল গ্রোভারের সঙ্গে মদ্যপ অবস্থায় হাতাহাত,প্রেমিকা গিন্নির সঙ্গে বিয়ে ভাঙার গুঞ্জন থেকে ‘দ্য কপিল শর্মা শো’ বন্ধ হয়ে যাওয়া সব মিলিয়ে সময়টা বেশ খারাপ চলছিল কপিল শর্মার। এরপর বেঙ্গালুরুতে একটি রিহ্যাবে প্রায় পনেরো দিন কাটাতে হয়েছিল এই কমেডি অভিনেতাকে। এমন পরিস্থিতিতে কপিল শর্মার ভক্তদের জন্য এলো চমকপ্রদ এক খবর।

পহেলা ডিসেম্বর মুক্তি পেতে চলেছে কপিলের দ্বিতীয় বলিউড ছবি ‘ফিরাঙ্গি’। এই খবরটা পুরানো, কিন্তু এই ছবির প্রচারে এসেই আসল সুখবরটা পাওয়া গেছে। খবর অনুযায়ী, ‘ফিরাঙ্গি’ ছবির একটি সাংবাদিক সম্মেলনে পরিচালক রাজীব ঢিংড়া জানিয়েছেন, কপিল শর্মা হলিউড থেকে কাজের অফার পেয়েছেন। কথা ও কাগজপত্র সই করার পর্যায়ে রয়েছে পুরো বিষয়টা।

রাজীব জানান, ‘‘এটা একটা অভ্যন্তরীণ কথোপকথন। কপিল হলিউড থেকে কাজের সুযোগ পেয়েছেন। ব্যাড মামাস নামের একটি কোম্পানি একটি কমেডি সিরিজ তৈরি করতে উৎসাহী। সেখানেই এক জন হলিউড স্টার এবং এক জন ভারতীয় স্টারকে এক সঙ্গে কাজ করাতে চান তারা। অনুষ্ঠানটির নাম হতে পারে ‘কমেডি কারি’।’’

দীপিকা-প্রিয়াঙ্কা আগেই পাড়ি জমিয়েছেন। তালিকায় নাম রয়েছে সোনম কাপুরেরও। এবার পালা কপিল শর্মার। টিভির পর্দায় ‘দ্য কপিল শর্মা শো’ শুরু নিয়ে নিশ্চয়তা না পাওয়া গেলেও, কপিলের হলিউড যাওয়ার খবরে ভক্তেরা অবশ্য খানিকটা হলেও স্বস্তিতে।


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর