১০ ডিসেম্বর, ২০১৭ ১৬:২০

যে প্রাসাদে বিয়ে হবে বিরাট-আনুশকার!

অনলাইন ডেস্ক

যে প্রাসাদে বিয়ে হবে বিরাট-আনুশকার!

সংগৃহীত ছবি

প্রায় চার বছরের সম্পর্ক শেষে এবার সাত পাকে বাঁধা পড়তে যাচ্ছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। ইতালিতেই এই শুভ কাজটি সেরে ফেলতে চাইছেন দু’জন। তাই দুজনের পরিবারও পাড়ি দিয়েছে ভিনদেশে। আগামী ১২ ডিসেম্বর তাদের বিয়ে ইতালির শানদার প্রাসাদে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। জনসত্তা.কম নামের একটি হিন্দি নিউজ পোর্টাল রবিবার এমন খবরই দিয়েছে।

খবরে বলা হয়, রিসোর্টটি মধ্য ইতালির ফ্লোরেন্স শহরের কাছাকাছি তুসকানি এলাকায় অবস্থিত। তুসকানি অভিজাত শিল্প-সংস্কৃতিজাত ঐতিহ্যের জন্য খ্যাত। টাইমস অব ইন্ডিয়ার মতে, বিরাট ও আনুশকা ইতালির তুসকানির একটি প্রাসাদোপম রিসোর্টে মালা বদল করতে যাচ্ছেন। বিয়ের রসম-রেওয়াজ চলবে সনাতনী পাঞ্জাবি ঐতিহ্যে। পেশাদার ভাংরা নৃত্যশিল্পীদের একটি দলকেও তুসকানির ওই রিসোর্টে দেখা গেছে বলে জানিয়েছে মিডিয়া।  

আরো পড়ুন: কোহলি-আনুশকার দাম্পত্য জীবন নিয়ে জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী!

বিরাট আনুশকার বিয়ে যে শহরে হচ্ছে সেই তুসকানি অঞ্চলের রাজধানী ধরা হয় ফ্লোরেন্স শহরকে। এই ফ্লোরেন্সেই আছে ইতালীয় রেনেসাঁ যুগের অসাধারণ কিছু শিল্পকর্ম যার মধ্যে রয়েছে মিকেল অ্যাঞ্জেলোর ডেভিড। আরও আছে উফিজি গ্যালারি আর ব্যাসিলকা মন্দিরের দেয়ালে করা বাতিচেল্লির অসাধারণ চিত্রকর্ম। এখানে সেখানে ছড়িয়ে ছিটিয়ে থাকা আঙুর আর জলপাই বাগানের স্বপ্নীল পরিবেশকে আরও মোহময় করেছে সাগর আর পাহাড়ের সম্মিলন। আছে মনোমুগ্ধকর সৈকত। পর্যবেক্ষকরা মনে করছেন, হাল আমলে ভারতীয় ক্রিকেটের আইকন বিরাট আর বলিউড কুইন আনুশকার বিয়ে এমন স্বপ্নিল পরিবেশে হবে- এটাই তো স্বাভাবিক।    


এর আগের খবরে জানা গেছে, ভারতের তিন ফরম্যাটের ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি আর বলিউড সেনসেশন আনুশকা শর্মা গত বৃহস্পতিবার ইতালির উদ্দেশে উড়াল দেন। জনসত্তা.কম নিউজ পোর্টালটি জানিয়েছে, এরই মধ্যে পরিবার-পরিজন আর একান্ত ঘনিষ্ঠজনদেরসহ বিরাট-আনুশকা ইতালিতে পৌঁছে গেছেন। তারা এখন যাবতীয় গোছগাছ করছেন।

বাবা-মা-ভাই ছাড়াও আনুশকার সঙ্গে আরো রয়েছেন তাদের পারিবারিক পুরোহিত মহারাজ অনন্ত বাবাও। তিনি সেই পণ্ডিত যার সঙ্গে সাক্ষাৎ করতে গত বছর বিরাট ও আনুশকা দেরাদুন গিয়েছিলেন।  

আরো পড়ুন: কোহলি-আনুশকার বিয়েতে নিমন্ত্রণ পেলেন যারা

জানা গেছে, বিরাটের বিয়েতে তার এ মুহূর্তের জাতীয় দলের কেউ উপস্থিত থাকার সম্ভাবনা নেই। কারণ, আজ ১০ ডিসেম্বর থেকে শ্রীলঙ্কার বিরুদ্ধে শুরু হতে যাওয়া টেস্ট খেলায় তারা ব্যস্ত থাকবে। তবে ভারতীয় ক্রিকেটের বরপুত্র সাবেক কাপ্তান শচীনকে দাওয়াত করেছেন তিনি। 

অপরদিকে, আনুশকার পক্ষ থেকে বলিউড জগতের যাদের দাওয়াত করা হয়েছে তাদের মধ্যে আছেন অভিনেতা আমির খান, শাহরুখ খান, রণবীর কাপুর, ক্যাটরিনা কাইফ, প্রযোজক আদিত্য চোপরা, করণ জোহর ও খ্যাতিমান ফ্যাশন ডিজাইনার মনিশ মালহোত্রা।  

ভারতীয় শোবিজ মিডিয়াগুলোর তথ্যমতে, ৫ বছর আগে থেকে ভারতীয় ক্রিকেট আর ফিল্ম জগতের দুই জবরদস্ত বিরাট কোহলি ও আনুশকা শর্মা আইকন ডেটিং করছেন। প্রথমদিকে দুজন কাছাকাছি আসেন এক বিজ্ঞাপনের শুটিংয়ে। ২০১৫ সালে খবর রটে যে দুজনের মাঝে ব্রেক-আপ হয়ে গেছে। কিন্তু পরে এক জমকালো অনুষ্ঠানে দুজন একসঙ্গে উপস্থিত হয়ে প্রমাণ দেন যে তাদের বন্ধন আরো মজবুত হয়েছে।    

ওই সংবাদ মাধ্যম আরো জানিয়েছে ইতালিতে বিয়ের মূল অনুষ্ঠানের পর আগামী ২৬ ডিসেম্বরের দিকে দেশে এসে মুম্বাইর জেডাব্লিউ মেরিয়ট হোটেলে জাঁকজমকপূর্ণ রিসিপশনের আয়োজন করবে বর-কনে উভয় পক্ষ। 


বিডি প্রতিদিন/১০ ডিসেম্বর ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর