১০ ডিসেম্বর, ২০১৭ ২০:১০

অন্তর জ্বালার 'আমরা রোদে পুড়ি' (ভিডিও)

অনলাইন ডেস্ক

অন্তর জ্বালার 'আমরা রোদে পুড়ি' (ভিডিও)

পরীমণি ও জায়েদ খান অভিনীত 'অন্তর জ্বালা' বড় পর্দায় উঠবে আগামী ১৫ ডিসেম্বর।মুক্তির আগেই নানা আলোচনা ও সমালোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছে ছবিটি। এছাড়া দিন দিন চলচ্চিত্রপ্রেমীদের প্রত্যাশাও বাড়ছে একে ঘিরে। এ বছর বেশ কয়েকটি ছবি সাফল্যের শীর্ষ বিন্দু ছুঁয়েছে। আর কথায় আছে, শেষ ভালো যার সব ভালো তার। তাই বছরের শেষে ফিল্মপাড়ার লোকজনও মুখিয়ে আছেন এ ছবিটির দিকে।

মুক্তির দিনক্ষণ এগিয়ে আসার সঙ্গে সঙ্গে সিনেমাটির একের পর এক গান ইউটিউবে প্রকাশ করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় রবিবার প্রকাশ করা হলো 'আমরা রোদে পুড়ি' শিরোনামের একটি গান। গানটিতে ছেলেবেলার দৃশ্য দেখানো হয়েছে। এজন্য রবিবার সন্ধ্যায় গানটির লিংক নিজের ফেসবুক ওয়ালে প্রকাশ করে পরীমণি লিখেছেন, হয়তো তোমার ছেলেবেলা...

এদিকে, মুক্তির আগেই রেকর্ডসংখ্যক হল বুকিংয়ের খবরে আলোচনায় উঠে এসেছে 'অন্তর জ্বালা'। ছবিটি ১৭৫টি হলে মুক্তি দেওয়ার আশা ব্যক্ত করেছেন পরিচালক নিজেই। মালেক আফসারী জানান, এই হল সংখ্যা আরও বাড়তে পারে।

বেশ কয়েকটি ছবিতে ইতিমধ্যে জুটিবদ্ধ হয়েছেন জায়েদ-পরী। এই ছবিটি তাদের রসায়নের ‘এসিড টেস্ট’ বলে মনে করছেন কেউ কেউ। অপেক্ষা করছেন দর্শকরা এ জুটিকে কীভাবে গ্রহণ করেন। এখন দেখার পালা সত্যি সত্যি তারা অভিনয় দিয়ে দর্শকহৃদয়ে কতটা আগুন জ্বালাতে পারেন?

 

বিডি-প্রতিদিন/১০ ডিসেম্বর, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর