১১ ডিসেম্বর, ২০১৭ ১২:৩৪

আজ আইসক্রিম খাবেন দিলীপ কুমার

অনলাইন ডেস্ক

আজ আইসক্রিম খাবেন দিলীপ কুমার

আজ ৯৫-এ পা দিলেন কিংবদন্তী অভিনেতা দিলীপ কুমার। জন্মদিনে দীর্ঘায়ু কামনা করে তাকে শুভেচ্ছা জানিয়েছেন তার স্ত্রী শায়রা বানু। দিলীপ কুমার কিছুদিন ধরে অসুস্থ। সম্প্রতি তিনি নিউমোনিয়া থেকে মুক্তি পেয়ে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন। তাই অনাড়ম্বরভাবে একান্ত ঘরোয়া পরিবেশে পালন করা হচ্ছে তার জন্মদিন।

স্ত্রী সায়রা বানু জানিয়েছেন, এই উপলক্ষ্যে আত্মীয় বন্ধু-বান্ধবদের নিয়ে গেট টুগেদারের আয়োজন করেছেন তিনি। বর্ষীয়াণ এই অভিনেতার জন্মদিনে প্রতি বছর ফুলে ফুলে সেজে ওঠে তাদের বাড়ি। আত্মীয়, বন্ধু-বান্ধব সকলের জন্য সেদিন তাদের দরজা অবারিত থাকে, যাতে তারা এসে দিলীপের সঙ্গে সময় কাটাতে পারেন।

জন্মদিনে দিলীপ কুমারের খুব পছন্দের খাবার বিরিয়ানি আর ভ্যানিলা আইসক্রিম খাবেন বলে জানা গেছে। রবিবার স্ত্রী সায়রা বানু সাংবাদিকদের বলেছেন, তিনি নিজের হাতে রান্না করবেন দিলীপ কুমারের প্রিয় বিরিয়ানি। জন্মদিনে তুলে দেবেন স্বামীর মুখে। সঙ্গে থাকবে তার পছন্দের ভ্যানিলা আইসক্রিমও। চিকিৎসকদের অনুমতি নিয়েই সায়রা বানু স্বামীকে বিরিয়ানি এবং একটু ভ্যানিলা আইসক্রিম খাওয়ানোর উদ্যোগ নিয়েছেন। জন্মদিন উপলক্ষে বাড়িতে কেক কাটা হবে।

কিন্তু আজ অবশ্য একটু কড়াকড়ি থাকবে কারণ দিলীপ অসুস্থ। চিকিৎসকরা বলেছেন, তার সংক্রমণ যাতে না হয় তা দেখতে।

বিডি প্রতিদিন/১১ ডিসেম্বর ২০১৭/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর