১২ ডিসেম্বর, ২০১৭ ১৫:৫৭

বিজয় দিবসে বাঙলা নাট্যদলের 'তুই চোর'

অনলাইন ডেস্ক

বিজয় দিবসে বাঙলা নাট্যদলের 'তুই চোর'

সম্মিলিত সাংস্কৃতিক জোটের অনুষ্ঠানের আওতায় দনিয়া মঞ্চে প্রতিবারের মতো এবারও বিজয় উৎসব আয়োজন করা হচ্ছে। আগামী ১৫ ও ১৬ ডিসেম্বর দনিয়া মঞ্চে চলবে বিজয় উৎসব।

দনিয়া সাংস্কৃতিক জোটের সকল সংগঠনের উদ্যোগে উদ্বোধনী দিনে বিকাল ৪টায় জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠান উদ্বোধন করা হবে। বাঙলা নাট্যদল সন্ধ্যায় তাদের দর্শকনন্দিত নাটক 'তুই চোর' প্রদর্শন করবে।

এছাড়াও ওই দিন দনিয়া মাসুদ মঞ্চে 'তুই চোর' নাটকের আরও একটি প্রদর্শনী করবে। দল প্রধান আবিদ আহমেদ জানান, তারুণ্যদীপ্ত থিয়েটার সংগঠন বাঙলা নাট্যদল সক্রিয় নাট্যচর্চার পাশাপাশি সকল সাংস্কৃতিক কর্মকাণ্ডে নিয়মিত অংশগ্রহন করে আসছে।

বাঙলা নাট্যদলের ১৮তম প্রযোজনা 'তুই চোর' নাটকটি রচনা করেছেন নাসির আহমেদ ও নির্দেশনা আবিদ আহমেদ। সার্বিক ব্যবস্থাপনায় হ ম সহিদুজ্জামান।

নাটকের গল্পে দেখা যায়, রাজনৈতিক নেতারা নিজেদের আখের গোছায়। ভোটের সময় মিথ্যা আশ্বাস দিয়ে বেড়ায়। তাদের কথার সাথে বাস্তবের মিল তেমন একটা পাওয়া যায় না। স্বার্থ হাসিলের জন্যে জনগণকে কখনোই তারা তোয়াক্কা করে না। তবুও সাধারণ মানুষ স্বপ্ন দেখে বেঁচে থাকার।

নাটকটি অভিনয় করেছেন আবিদ আহমেদ, সেলিম বহুরুপি, নাসির আহমেদ দুর্জয়, সুবর্ণা মীর, সৈয়দ পার্ল, মিজান রহমান, স্বচ্ছ প্রধান, শামিম চৌধুরী ও পলাশ মোহাম্মদ।

বিডি প্রতিদিন/১২ ডিসেম্বর, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর