১৩ ডিসেম্বর, ২০১৭ ১১:১১

যে কারণে বিদেশের মাটিতে কোহলি-আনুশকার বিয়ে

অনলাইন ডেস্ক

যে কারণে বিদেশের মাটিতে কোহলি-আনুশকার বিয়ে

ভারতের বাইরে গিয়ে সম্প্রতি ইতালিতে বিয়ে করেছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। এজন্য সেখানে উড়িয়ে নিয়ে যেতে হয়েছে পুরোহিত থেকে আত্মীয় স্বজন। খরচ হয়েছে মোটা অংকের অর্থ। তাই তো এখনও প্রশ্ন উঠেছে দেশ ছেড়ে বিদেশে কেন বিয়ের আয়োজন করলেন বিরাট-আনুশকা। ভারতের মাটিতে আরও জমকালো হতে পারতো তাদের।

ভারতীয় গণমাধ্যমের খবর, ভারতের তারকা পরিচালক এবং প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের চেয়ারম্যান আদিত্য চোপড়ার পরামর্শ মেনেই দেশের বাইরে বিয়ের অনুষ্ঠান করেন বিরাট ও আনুশকা। 

আদিত্যকে খুব শ্রদ্ধা করেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। বলিউডে অানুশকার পথচলা শুরু হয়েছিলও যশরাজ ফিল্মসের হাত ধরে। এর আগে আদিত্য ও রানি মুখার্জি নিজেদের বিয়েটা সেরেছিলেন ইতালিতে। তাই আদিত্যর পরামর্শ ছিল, দেশে নয় বিয়েটা হোক বিদেশেই।

বিদেশের মাটিতে বিয়ের হওয়ার সুবিধা সম্পর্কে আনুশকাকে কিছু কারণও জানিয়েছিলেন আদিত্য। তার দাবি, ভারতে বিয়ে হলে সাংবাদমাধ্যম ঝাঁপিয়ে পড়ত। সেই সঙ্গে সমালোচকরা খুঁত ধরতেন বিয়ের। তামাশার পর্যায়ে পর্যবসিত হত হাইপ্রোফাইল এই বিয়ের অনুষ্ঠান। শুভকাজটা যাতে ভালোই ভালোই মিটে যায়, সেই কারণেই বিদেশে বিয়ের পরামর্শ অনুশকাকে দিয়েছিলেন আদিত্য।


বিডি-প্রতিদিন/১৩ ডিসেম্বর, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর