শিরোনাম
১৩ ডিসেম্বর, ২০১৭ ১৩:৫৮

রজনীকান্তের জন্মদিনে কী উপহার দিলেন কোলাভেরি ডি খ্যাত জামাই ধানুশ?

অনলাইন ডেস্ক

রজনীকান্তের জন্মদিনে কী উপহার দিলেন কোলাভেরি ডি খ্যাত জামাই ধানুশ?

তিনি সুপারস্টার। শুধু দক্ষিণের নয়। ভারতীয় সিনেমাতেও তার মতো নায়ক মেলা দুষ্কর। নায়কমাত্রই লার্জার দ্যান লাইফ। কিন্তু নায়কদেরও লার্জার যদি কেউ থেকে থাকেন, তবে তিনি নিঃসন্দেহে রজনীকান্ত। তার কীর্তিকলাপ নিয়ে অসংখ্য ঠাট্টা, নেটদুনিয়ায় রসিকতার ছড়াছড়ি। 

রুপালি পর্দা ছাড়িয়েও তার দীর্ঘতম ছায়া পড়ছে ভারতীয় সিনেমার ইতিহাসে। হ্যাঁ, পপুলার এন্টারটেনমেন্টের ইতিহাস লিখতে একটা অধ্যায় রজনীকান্তের নামে না তুলে রেখে উপায় নেই।

১২ ডিসেম্বর তার জন্মদিন। দিকে দিকে আকুল ভক্তরা। চলছে নানা কর্মকাণ্ড। এর মধ্যেই শ্বশুরের জন্য আলাদা উপহার তুলে রাখলেন ধানুশ। তিনি নিজেও দক্ষিণের জনপ্রিয় স্টার। বলিউডেও পরিচিত মুখ। কাজ করেছেন অমিতাভ বচ্চনের সঙ্গে। 

একদা গান গেয়েও বাজার মাতিয়ে দিয়েছিলেন। মুখে মুখে ফিরেছিল তার 'কোলাভেরি ডি'। তবে গায়ক-অভিনেতার পাশাপাশি তার আলাদা একটি সত্ত্বাও আছে। তিনি প্রযোজকও বটে। সহ-প্রযোজক হিসেবে রজনীকান্তের 'কালা' সিনেমাটির সঙ্গে যুক্ত ধানুশ। রজনীকান্তের জন্মদিনেই সে সিনেমার ইংলিশ ও তামিল পোস্টার শেয়ার করেছেন তিনি। ভক্তদের মাঝে পোস্টার ছড়িয়ে দিতে রজনীকান্তের জন্মদিনের মুহূর্ত ছাড়া ভালো সময় আর কী হতে পারে!

'কালা' ছবির ফার্স্ট লুক প্রকাশিত হয়েছিল এ বছর মে মাসে। ছবিতে নানা পাটেকর, হুমা কুরেশির মতো বলি অভিনেতা-অভিনেত্রীরাও কাজ করছেন। ধারাবি বস্তির একজন গডফাদারের মতো চরিত্রে দেখা যাবে রজনীকান্তকে। শুটিংয়ের সময় থেকেই ভক্তদের মধ্যে তা নিয়ে ছিল তুমুল উন্মাদনা। দ্বিতীয় পোস্টারে রজনীকান্তের লুকে তা আরও খানিকটা বাড়ল।

যদিও ভক্তদের কাছে এ দিনটি উৎসবের, কিন্তু উন্মাদনায় খানিকটা রাশ টেনেছেন তালাইভা নিজেই। গত তিন বছর ধরেই সেভাবে জন্মদিন পালন করেননি তিনি। ২০১৫ সালে চেন্নাইয়ে বন্যার কারণে, ২০১৬-তে জয়ললিতার মৃত্যু ইত্যাদি কারণে সেলিব্রেশনে না বলেছিলেন রজনীকান্ত। এবছরও চলেছে অক্ষির দাপট। বিপর্যস্ত হয়েছে দক্ষিণের জনজীবন। তাই এবছরও সেলিব্রেশনে গররাজি তালাইভা। 

তবে বরাবরই এই দিনটিতে তিনি ভক্তদের থেকে একটু দূরে দূরেই থাকেন। তার কারণও জানিয়েছিলেন রজনীকান্ত। কোনও এক বছর এই জন্মদিন সেলিব্রেশন করে ফেরার পথেই তার তিন ভক্তের মৃত্যু হয়েছিল। তারপর থেকে ভক্তদের আশীর্বাদ জন্মদিনে তিনি মাথা পেতে নেন। কিন্তু ভক্তদের পাগলামো যাতে চূড়ান্ত পর্যায়ে না পৌঁছায় সেদিকেও নজর রাখেন। এবছরটাও তার ব্যতিক্রম নয়।

বিডি প্রতিদিন/১৩ ডিসেম্বর ২০১৭/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর