১৩ ডিসেম্বর, ২০১৭ ১৯:৫২

হিংস্র নেকড়ের সঙ্গে লড়াই করে বাঁচলেন সালমান!

অনলাইন ডেস্ক

হিংস্র নেকড়ের সঙ্গে লড়াই করে বাঁচলেন সালমান!

সংগৃহীত ছবি

বলিউডের সুলতান খ্যাত সালমান খান। একের পর এক অ্যাকশনধর্মী সিনেমা উপহার দিয়ে যাচ্ছেন এ অভিনেতা। শুটিংয়ের জন্য এবার হিংস্র জীবন্ত নেকড়ের সঙ্গে লড়াই করেছেন তিনি।  

সালমান অভিনীত ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমায়  দৃশ্যটি দেখা যাবে।  ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত এক থা টাইগার সিনেমার সিক্যুয়াল এটি। এ সিনেমাটির শুটিংয়ের জন্য এখন অস্ট্রিয়াতে অবস্থান করছেন এ অভিনেতা। অস্ট্রিয়ার জঙ্গলে শুটিং শুরু হয়েছে।

সেই দৃশ্যের একটি ছবি টুইটারে পোস্ট করেছেন পরিচালক আলি আব্বাস জাফর। তিনি বলেন, ভেবেছিলেন প্রযুক্তির মাধ্যমেই সেই দৃশ্যটি করবেন। কিন্তু দর্শকদের কাছে যেনো খুঁত না থাকে তার জন্যে প্রযুক্তির নেকড়ে নয়, দৃশ্যায়নের জন্যে বন্দোবস্ত করা হয়েছিলো একেবারে জীবন্ত রক্ত পিপাসু নেকড়ে।  নায়কের সঙ্গে সেখানে অবস্থান করছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

রাজনৈতিক-থ্রিলারধর্মী অ্যাকশন দৃশ্যে দেখা যাবে সালমানকে। অস্ট্রিয়ার তুষার  আবৃত জঙ্গলে কয়েকটি নেকড়ের নিয়ে আসেন অ্যাকশন দৃশ্যের পরিচালক টম স্ট্রাথার।

আলী আব্বাস জাফর বলেন, বলিউডের পর্দায় এ ধরনের অ্যাকশন দৃশ্য এর আগে দেখেন নি কেউ। প্রথমবারের মতো দেখবেন দর্শক  জীবন্ত নেকড়ের সঙ্গে সালমানের অ্যাকশন দৃশ্য। যার মাধ্যমে অ্যাকশন হিরো হিসেবে নিজেকে অন্যস্থানে নিয়ে গেলেন সালমান।

ভারতীয় মিডিয়ার খবরে বলা হয়েছে, এমন দৃশ্যটি প্রযোজক আদিত্য চোপড়ার মাথা থেকে এসেছে। নির্মাতারা চাইছেন দৃশ্যটি আন্তর্জাতিক মানের শুটিং হয়েছে বলে মনে করছেন। 
 
এ জন্য হলিউডের খ্যাতিমান স্টান্ট ডিরেক্টর টম স্ট্রুথারের সঙ্গে মিলে নেকড়ে প্রশিক্ষকের সঙ্গে আলোচনা করে নিয়েছিলেন পরিচালক আলী আব্বাস জাফর। ২২ ডিসেম্বরে রুপালি পর্দায় মুক্তি দেয়া হবে সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটি।  তবে সিনেমায় হিংস্র নেকড়ের সঙ্গে লড়াই করে সালমানের কী পরিণতি হয়েছে সেটা মুক্তির পরই জানা যাবে।

বিডিপ্রতিদিন/ ১৩ ডিসেম্বর, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর