১৮ ডিসেম্বর, ২০১৭ ১০:৪৪

বিয়ের পর যাদের ধন্যবাদ জানালেন আনুশকা

অনলাইন ডেস্ক

বিয়ের পর যাদের ধন্যবাদ জানালেন আনুশকা

ইতালির তাস্কানিকে স্বপ্নের বিয়ে সেরেছেন বিরাট কোহালি ও আনুশকা শর্মা। তাদের বিয়ের ছবি মন জয় করেছে বহু মানুষের। ইতোমধ্যে তাদের হানিমুনের ছবিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বলিউড এবং ক্রিকেটের দুই প্রিয় তারকার এমন আনন্দের সময় তাদের শুভেচ্ছা জানাতে ভোলেননি তাদের ভক্তরা। তবে সরাসরি ভক্তদের জন্য এখনও কোনও ম্যাসেজ না দিলেও, বেশ কয়েকজন মানুষকে আলাদা আলাদা করে ধন্যবাদ জানিয়েছেন নবদম্পতি।

তালিকায় রয়েছে তাদের ওয়েডিং প্ল্যানার ‘শাদি স্কোয়াড’-এর নাম। আনুশকা ইনস্টাগ্রামে বিয়ের একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘এই মানুষগুলির জন্যই আমাদের বিয়েটা সুন্দরের থেকেও বেশি সুন্দর, শান্তিপূর্ণ এবং চিরকাল মনে রাখার মতো হল, আমাদের ওয়েডিং প্ল্যানার শাদি স্কোয়াড’।

বিরাট ও অনুষ্কার বিয়ের একটি ভাইরাল ছবি পোস্ট করেন দেবীকা। সেখানে জানিয়েছেন, প্রায় এক বছর ধরে বিরুষ্কার বিয়ের প্ল্যান করেছেন তাঁরা। কিন্তু ঘুণাক্ষরেও কাউকে জানতে দেননি। দেবীকার স্বামী জোসেফ রাধিকই বিরাট-আনুশকার বিয়ের ফোটোগ্রাফার। ভাইরাল হওয়া এই ছবিগুলি জোসেফের ক্যামেরার লেন্সেই বন্দি। নবদম্পতি জোসেফকেও ধন্যবাদ জানাতে ভোলেননি।

অন্যদিকে, পুরীর বিচে আনুশকা-বিরাটের স্যান্ডআর্ট তৈরি করেছেন শিল্পী সুদর্শন পট্টনায়ক। টুইট করে সেই ছবি শেয়ারও করেছেন। এমন উপহার পেয়ে স্বাভাবিক ভাবেই আপ্লুত তারা। বিরাট ও নিজের তরফ থেকে সুদর্শনকে ধন্যবাদ জানিয়ে পাল্টা টুইট করেছেন আনুশকা।


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর