১৮ ডিসেম্বর, ২০১৭ ১২:১১

আগামী ১০ বছর শুধু 'মহাভারত'-কে দিতে চান আমির

অনলাইন ডেস্ক

আগামী ১০ বছর শুধু 'মহাভারত'-কে দিতে চান আমির

ফাইল ছবি

'মহাভারত' নিয়ে কাজ করতে চলেছেন আমির খান। অভিনেতা হিসেবে জীবনের এমন পর্যায়ে দাঁড়িয়ে, আগামী দশ বছর তিনি এই প্রজেক্টের পিছনেই সঁপে দিতে চান। এমনকী এ কাজের জন্য তিনি এতটাই প্যাশনেট যে, রাকেশ শর্মার বায়োপিকও ছেড়ে দিয়েছেন। 

জানা গেছে, আপাতত মহাভারতই আমিরের ধ্যানজ্ঞান। আগামী দশ বছরে একাধিক ছবি তৈরি হবে এই মহাকাব্যকে ভিত্তি করে। যে ছবিগুলিতে অভিনয় তো তিনি করছেনই। তবে এবার পরিচালনাতেও হাত দেওয়ার ইচ্ছে আছে তার। তার প্রযোজনাতেই ছবিগুলি বানানো হবে। ফলে আপাতত মহাভারত ছাড়া আমিরের মাথায় আর কিছু নেই।

মহাভারত মহাকাব্যকে পর্দায় তুলে আনতে ভীষণভাবেই আগ্রহী আমির। ‘ঠাগস অফ হিন্দুস্তান’ শেষ হওয়ার পর আগামি দশ বছর তাই তিনি হাতে আর অন্য কোনও কাজ রাখতে চান না। আপাতত এই সিরিজের প্রথম ছবি পরিচালনা করতে চলেছেন অদ্ভেত চন্দন। আমির খান প্রোডাকশনসের হয়ে ‘সিক্রেট সুপারস্টার’ ছবিটি পরিচালনা করেছিলেন তিনি। তার হাতেই 'মহাভারত' শুরুর গুরুভার পড়েছে। 

বলিউডে ধুম, মার্ডার, কৃশ-এর মতো ফ্র্যাঞ্চাইজি জনপ্রিয় হয়েছে। কিন্তু মহাভারত নিয়েও যে এই মাত্রার কাজ করা যায়, তাই এবার করে দেখাতে চলেছেন তিনি। মহাভারতে আধার করে এর আগেও কাজ হয়েছে। তবে এভাবে পর্বে পর্বে ভাগ করে কাজ আগে কখনও হয়নি। যে কোনও ছবিতেই শুটিং থেকে প্রোডাকশেনর কাজে ওতপ্রোত জড়িয়ে থাকেন আমির। তার সৃষ্টিশীল ভাবনায় ছবিকে অন্য মাত্রা দিয়ে দেন। তাই এই কাজ নিয়েও দর্শকদের মধ্যে তুমুল আগ্রহ।


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর