১৫ জানুয়ারি, ২০১৮ ২২:২৪

ক্যামেরার সামনে নগ্ন পোজ অভিনেতার!

অনলাইন ডেস্ক

ক্যামেরার সামনে নগ্ন পোজ অভিনেতার!

সংস্কারের বাধ্যবাধকতা থাকে কেবল বোকাবাক্সের জন্য। তার বাইরে টেলিভিশন অভিনেত্রীদের সিজলিং অবতারের নমুনা মাঝেমধ্যেই দেখতে পাওয়া যায়। উদাহরণ বেশি বই কম নেই। তবে এবার অভিনেত্রীদের টক্কর দিয়ে আসরে নামতে শুরু করেছেন অভিনেতারাও। 

ক্যামেরার সামনে নগ্ন হতে দ্বিধা করছেন না তারাও। এই তালিকায় এবার নাম লেখালেন ভারতীয় অভিনেতা অঙ্গদ হাসিজা। স্টিল ক্যামেরার সামনে সম্পূর্ণ নগ্ন হয়েই পোজ দিলেন টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেতা।

২০০৭ সালে 'স্বপ্না বাবুল কা…বিদাই' সিরিয়ালেই টেলভিশন জগতে হাতেখড়ি হয় অঙ্গদের। অল্প সময়েই চেনা মুখ হয়ে ওঠেন তিনি। এরপর একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন। তবে দর্শক এখনও তাকে টেলিভিশনের সাদাসিধে আলেখ রাজবংশ হিসেবেই মনে রেখেছে।

সে ইমেজ ভাঙতেই ক্যামেরার সামনে পোশাকমুক্ত হয়ে ধরা দিয়েছেন অভিনেতা। অবশ্য এমন নমুনা তার ইনস্টাগ্রাম প্রোফাইলে কম নেই। আর তা দর্শকদের বেশ পছ্ন্দও হয়েছে।

এমনিতেই ফিটনেস ফ্রিক অঙ্গদ। তাই পোশাকবিহীন শরীর ক্যামেরার সামনে তুলে ধরতে কোনও দিন কুন্ঠাবোধ করেননি। কেবল ছবি নয় পর্দায় অন্তরঙ্গ দৃশ্য ফুটিয়ে তুলতেও যে তার আপত্তি নেই, তা একাধিকবার জানিয়েছেন অঙ্গদ। 

শোনা গেছে, নিজের আগামী প্রজেক্টে এক সমকামী সম্পর্ক ফুটিয়ে তুলবেন তিনি। মনে করা হচ্ছে, সে কারণেই এই ফটোশুটে বোল্ড অবতারে ধরা দিয়েছেন তিনি।

বিডি প্রতিদিন/১৫ জানুয়ারি ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর