Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ জানুয়ারি, ২০১৮ ০৮:৫৭ অনলাইন ভার্সন
আপডেট : ১৭ জানুয়ারি, ২০১৮ ১৩:৩৪
ফের বিয়ের পিঁড়িতে হৃত্বিক!
অনলাইন ডেস্ক
ফের বিয়ের পিঁড়িতে হৃত্বিক!

২০১৪। বিবাহ বিচ্ছেদ হয়েছিল হৃত্বিক রোশন এবং সুজান খানের। সে সময় তাদের বাল্যপ্রেমের এমন সমাপ্তিতে বেশ অবাক হয়েছিল সিনে মহল।

কিন্তু ডিভোর্সের পরও তাদের বন্ধুত্ব বদলায়নি এতটুকু। দুই ছেলেকে নিয়ে হঠাৎ ডিনারের প্ল্যান, সিনেমা দেখা বা বিদেশ ভ্রমণ- সবই চলছিল নিয়ম মেনেই।

এই কয়েক বছরে হৃতিক যতবার বিপদে পড়েছেন, পাশে দাঁড়িয়েছেন সুজান। ছবি ফ্লপ হলে মরাল সাপোর্ট দিয়েছেন। কয়েক মাস আগেও কঙ্গনা রানাওয়াতের সাথে সম্পর্ক নিয়ে হেডলাইনে ছিলেন হৃত্বিক। বিতর্কের জল আদালত পর্যন্ত গড়িয়েছিল। সে সময়ও প্রকাশ্যে তিনি পাশে পেয়েছিলেন সুজানকে। দিন কয়েক আগে হৃত্বিকের জন্মদিনেও সোশ্যাল মিডিয়ায় বেশ ঘটা করে উইশ করেন সুজান।

ফলে ডিভোর্সের পরও হৃত্বিক-সুজানের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল ইন্ডাস্ট্রিতে। ফের তারা বিয়ে করতে পারেন বলেও খবর শোনা যাচ্ছে। 

ডেকান ক্রনিকালের খবর অনুযায়ী, এই প্রাক্তন দম্পতির এক বন্ধু সম্প্রতি সাংবাদিকদের বলেন, ওদের সম্পর্কের মধ্যে যে সব বিষয় নিয়ে সমস্যা ছিল সেগুল ওরা বুঝতে পেরেছে। ওদের একটু সময় দিন। আবার ওদের একসঙ্গে দেখতে পাবেন।

সত্যিই হৃত্বিক-সুজান ফের বিয়ে করবেন কি না, তা নিয়ে এখনও পর্যন্ত কেউ মুখ খোলেননি। তবে তাদের বন্ধুত্ব দেখে এই সম্ভাবনার কথা উড়িয়েও দিচ্ছেন না বলি মহলের একটা বড় অংশ। আবার অনেকেই বলা শুরু করেছেন তারা নাকি খুব শিগগিরই বিয়ে পিঁড়িতে বসতে যাচ্ছেন।

বিডি প্রতিদিন/১৭ জানুয়ারি ২০১৮/আরাফাত

আপনার মন্তব্য

up-arrow