১৭ জানুয়ারি, ২০১৮ ১৬:৫৭

নতুন রূপে হাজির হচ্ছেন ইমরান হাশমি

অনলাইন ডেস্ক

নতুন রূপে হাজির হচ্ছেন ইমরান হাশমি

ফাইল ছবি

বলিউডের জনপ্রিয় রোমান্টিক অভিনেতা ইমরান হাশমি। সবশেষ বাদশাহো সিনেমায় অভিনয় করেছেন এ অভিনেতা। এছাড়া ২০১৬ সালে ভারতীয় সাবেক অধিনায়ক আজহার উদ্দিনের আত্মজীবনীমূলক সিনেমায় নজড় কাড়েন বলিউডের এ রোমান্টিক অভিনেতা।

তবে এবার নতুন রূপে হাজির হচ্ছেন ইমরান হাশমি। ক্যামেরার সামনে থেকে সোজা পেছনে অর্থাৎ অভিনয়ে নয়, ছবি প্রযোজনায় নামছেন হাশমি। ইতিমধ্যে ব্যানারও ঠিক করে ফেলেছেন, ইমরান হামশি ফিল্মস। 

তবে তিনি কো-প্রডিউস করবেন। তাঁর সঙ্গে আরো আছে টি-সিরিজ ও এলিপসিস এন্টারটেইনমেন্ট। প্রথমেই একটি শিক্ষণীয় চলচ্চিত্র নির্মাণ করবেন তারা। ছবিটির নাম ইতিমধ্যে ঠিক হয়ে গেছে। চিট ইন্ডিয়া। পরিচালক সৌমিক সেন বলেন, ছবিটির মূল উপজীব্য শিক্ষা খাতে নানা অপরাধ, অনিয়ম ও দুর্নীতি।

ইমরান হাশমি বলেন, ছবিটির স্ক্রিপ্ট ও টাইটেল দারুণ শক্তিশালী। আমি খুবই আনন্দিত যে এমন একটি কাজের সাথে নিজেকে সম্পৃক্ত করতে পেরেছি। আমি শিহরিত এবং নিশ্চিত যে এটি ভারতের চলচ্চিত্রের ইতিহাসে একটি মাইলস্টোন হতে যাচ্ছে।

তিনি আরো বলেন, এটা একটা সেরা টিম। আশা করি আমাদের টিমওয়ার্কটাও অসাধারণ হবে। সৌমিক একজন ভালো স্টোরি-টেলার, দুর্দান্ত নির্মাতা। আছে মার্কেটিং জিনিয়াস এলিপসিস। সেই সঙ্গে আছে টি-সিরিজ, ভারতীয় ছবির ইতিহাসে যাদের অবদান অনস্বীকার্য। এদের নিয়েই কাজ, তাই আশা করছি চমৎকার সময় আসছে আমাদের সামনে।

টি-সিরিজের মুখপাত্র ভুবন কুমার বলেন, চলচ্চিত্রটি বাস্তব নানা ঘটনার প্রেক্ষিতে নির্মিত। এখানে শিক্ষা গ্রহণকারী নতুন প্রজন্মের নানা প্রবৃত্তিও তুলে ধরা হবে। আমরা আশা করছি, ছবিটি আগামী বছর অর্থাৎ ২০১৯-এর ফেব্রুয়ারি নাগাদ রিলিজ দিতে পারব।

বিডিপ্রতিদিন/ ১৭ জানুয়ারি, ২০১৮/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর