১৭ জানুয়ারি, ২০১৮ ১৭:১৮

স্ত্রী টুইঙ্কেল খান্নাকে ভীষণ ভয় পান অক্ষয়!

অনলাইন ডেস্ক

স্ত্রী টুইঙ্কেল খান্নাকে ভীষণ ভয় পান অক্ষয়!

সংগৃহীত ছবি

বলিউডের সুখী দম্পতিদের তালিকা করলে হয়তো সবার উপরেই থাকবেন অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্না দম্পতি। ইতোমধ্যে দেড় যুগ অতিক্রম করেছেন এ দম্পতি। তাদের দুই সন্তানও রয়েছে। আর এবার এ দম্পতি সম্পর্কে বোমা ফাটালেন প্যাড ম্যান সিনেমার অভিনেত্রী সোনম কাপুর।

আগামী ২৫ জানুয়ারি রিলিজ হতে যাচ্ছে এ বায়োগ্রাফিক্যাল কমেডি ড্রামা প্যাড ম্যান। ছবিতে তাঁর কো-স্টার অক্ষয় কুমার। তাই, স্বাভাবিকভাবেই ছবিটির প্রযোজক ও অভিনেতা অক্ষয় কুমার ও তাঁর স্ত্রী টুইঙ্কল খান্না বা টিনার সাথে দারুণ সখ্যতা গড়ে উঠেছে তাঁর। আর তারই সূত্র ধরে সোনম জানালেন, অক্ষয় কুমার না-কি তাঁর স্ত্রী টুইঙ্কল খান্নাকে ভীষণ ভয় পান।

প্যাড ম্যান-এর সেটের বিভিন্ন অভিজ্ঞতা জানানো শেষে সোনম হাসতে হাসতে বলেন, 'অক্ষয় টিনা সে বহুত ডরতা হ্যায়' (অক্ষয় টিনাকে ভীষণ ভয় পায়)।

সেটের অভিজ্ঞতা সম্পর্কে সোনম বলেন, আমি টিনাকে বহুদিন ধরেই চিনি। ছবিটির পরিচালক আর বাল্কির সাথে আমার নানা কথোপকথনের বিষয়ে টিনা কখনোই কোনো হস্তক্ষেপ বা অনধিকার প্রবেশ করেনি। তবে, আমি তাঁকে অক্ষয়ের ব্যাপারে সতর্ক থাকতে দেখেছি। আমার মনে হয়েছে টিনা নয় বরং অক্ষয়ই টিনার ব্যাপারে ভীষণ সতর্ক। আমার মনে হয়েছে অক্ষয় টিনাকে ভয় পায়, ভীষণ ভয় পায়।

বিডিপ্রতিদিন/ ১৭ জানুয়ারি, ২০১৮/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর