২০ জানুয়ারি, ২০১৮ ১৫:১৬

তৈমুরকে নিয়ে চিন্তিত সাইফ-কারিনা

অনলাইন ডেস্ক

তৈমুরকে নিয়ে  চিন্তিত সাইফ-কারিনা

ইনায়া-তৈমুর

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় অভিনেতাদের থেকে তাদের সন্তানদের নিয়ে চর্চা অনেক বেশি। আর সেই খুদেদের মধ্যে সবথেকে জনপ্রিয় সাইফ আলি খান এবং কারিনা কাপুর  খানের ছেলে তৈমুর আলি খান। সদ্যই খেলার সঙ্গীও পেয়েছে ছোট্ট তৈমুর। আর সেখান থেকেই সমস্যার উৎপত্তি হয়েছে বাবা সাইফের জীবনে।

গত বছরের শেষের দিকেই সাইফ আলি খানের বোন সোহা আলি খানের মেয়ে ইনায়ার জন্ম হয়। একই পরিবারের দু’টি শিশুর মধ্যে খুবই ভাব। ছোট বোনের সঙ্গে প্রায়ই খেলতে দেখা যায় তৈমুরকে। কিন্তু বড় হওয়ার সঙ্গে সমবয়সী অন্যান্য বাচ্চাদের মতোই হাতের সামনের সমস্ত জিনিস ছুঁড়ে ফেলে দেওয়ার অভ্যাসও ধীরে ধীরে তৈরি হয়েছে খুদে নবাবের মধ্যে। আর সেই কারণে বেশ চিন্তিত সাইফ।

খেলার ছলে ইনায়াকে যাতে কোনও ভাবেই তৈমুর আঘাত না করে বসে সেদিকে সারাক্ষণ নজর রাখতে হয় সাইফ-কারিনাকে। তবে সেই ভয়ে দু’টি শিশুকে কখনই একে-অপরের থেকে আলাদা করেন না সোহা। ভবিষ্যতে দু’জনে পরস্পরের খুব ভাল বন্ধু হয়ে উঠবে, এমনই জানিয়েছেন অভিনেত্রী।

বোনের প্রতি অগাধ ভালবাসা তৈমুরের। তবে এ তো ছোটবেলার গল্পকথা। সাইফ-করিনা এবং সোহা-কুণাল, দু’ই দম্পতিরই ইচ্ছা তাদের সন্তানরাও বড় হয়ে অভিনয়ের জগতে তাদের নাম উজ্জ্বল করবে। কিন্তু রূপালি পর্দায় পা রাখার পর দু’জনে পরস্পরের বন্ধু হবে, না প্রতিপক্ষ সে তো সময়ই বলবে। 


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর