Bangladesh Pratidin

প্রকাশ : ২১ জানুয়ারি, ২০১৮ ০০:০২ অনলাইন ভার্সন
আপডেট : ২১ জানুয়ারি, ২০১৮ ০১:৪৪
সাবেক প্রেমিকের সঙ্গে ঐশ্বরিয়ার সেলফি তুললেন অমিতাভ বচ্চন!
অনলাইন ডেস্ক
সাবেক প্রেমিকের সঙ্গে ঐশ্বরিয়ার সেলফি তুললেন অমিতাভ বচ্চন!
ফাইল ছবি

সাবেক প্রেমিক বিবেক ওবেরয়ের সঙ্গে এক ফ্রেমে দাঁড়িয়ে সেলফি তুললেন ঐশ্বরিয়া রায়। আর বচ্চন পরিবারের পুত্রবধূর সঙ্গে সাবেক প্রেমিকের এমন স্থিরচিত্রটি ধারণ করেছেন স্বয়ং অমিতাভ বচ্চন। ছবিটি পোস্ট করার পরই ভাইরাল হয়ে গেছে নেট দুনিয়ায়।

৬ দিনের ভারত সফরকালে গত বৃহস্পতিবার ইসরাইলি প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহু দেশটির শীর্ষ উদ্যোক্তাদের সঙ্গে সাক্ষাৎ করেন। এরপর সন্ধ্যায় বলিউডের রথি-মহারথীদের সঙ্গেও ছিল পার্টি। এসময় তিনি বলিউড শাহানশাহ অমিতাভ বচ্চন, খ্যাতিমান চিত্রনির্মাতা মধুর ভাণ্ডারকার, করন জোহর, সুভাষ ঘাই, ইমতিয়াজ আলি, রনি স্ক্র‍ুওয়ালা, সারা আলী খান প্রমুখ উপস্থিত ছিলেন।

 

এসেছিলেন অমিতাভপুত্র ও ঐশ্বরিয়ার স্বামী খোদ অভিষেক বচ্চন আর ঐশ্বরিয়ার সাবেক ‘বাগদত্ত’ বিবেক ওবেরয়ও। অনুষ্ঠানের একপর্যায়ে নেতানিয়াহুকে পাশে নিয়ে সেলফি তোলেন অমিতাভ। এতে পুত্র অভিষেক আর পুত্রবধূ ঐশ্বরিয়াকে তার পেছনেই দেখা যাচ্ছে। আর ছবির মাঝামাঝি একদম পেছনে দেখা যাচ্ছে বিবেককে। 

ঐশ্বরিয়া ও বিবেকের মধ্যে ২০০৪ সালে এক ছবির শুটিংয়ে পরিচয়। তারপর তারা ক্রমশ কাছাকাছি চলে আসেন। সময়টা ছিল তখন যখন ঐশ্বর্য প্রেমিক সালমানের সঙ্গে বিচ্ছেদের ক্ষত ভুলতে চাইছিলেন। নিজের ভালোবাসার কষ্ট বিবেকের সঙ্গে শেয়ার করতেন। একসময়ে দুজন আরো কাছাকাছি হন। এই খবর তখনকার সালমানকে তাঁতিয়ে দিয়েছিল। গরম মেজাজ নিয়ে সালমান ফোনে বিবেককে হুমকিও দেন। এ নিয়েও অনেক কিছু ঘটে যায়।       

তবে দুজনের সম্পর্কের ধারাবাহিকতায় বিবেকের সঙ্গে ঐশ্বর্যর বিয়ে একরকম নিশ্চিত- এটা মনে করা হচ্ছিল। এতে সম্মতি ছিল বলিউডে একসময়ের জনপ্রিয় নায়ক বিবেক ওবেরয়ের পিতা চরিত্রাভিনেতা সুরেষ ওবেরয় ও বিশ্বসুন্দরী ঐশ্বরিয়ার মায়েরও। 

আর অমিতাভপুত্র অভিষেকের সঙ্গে বিয়ে ঠিক হয়ে ছিল রাজ কাপুরের নাতনি কারিশমা কাপুরের। কাপুর আর বচ্চন, দুই পরিবারই সম্মত ছিল। কিন্তু কি থেকে যে কী হয়ে গেলে কে জানে! দুজনের বিয়ে হই হই করেও শেষ তক হলো না। হঠাৎ করেই ঐশ্বরিয়ার আকাশে হাজির হলেন অভিষেক। মহাধূমধামে বচ্চন পরিবারের বউ হয়ে গেলেন অ্যাশ।
 
বিডি প্রতিদিন/২১ জানুয়ারি ২০১৮/ ই জাহান

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow