Bangladesh Pratidin

ফোকাস

  • বিশ্বকাপে খেলার আশা ছেড়ে দিয়েছেন সালাহ!
  • ফিফা আমার নিষেধাজ্ঞা প্রত্যাহারের সৎ সাহস দেখাবে: প্লাতিনি
  • মিয়ানমারে চীনের ৭৫০ কোটি ডলারের সমুদ্রবন্দর 'পাগলামি': টারনেল
  • এগারো জেলায় বন্দুকযুদ্ধে পৌর কাউন্সিলরসহ নিহত ১১
প্রকাশ : ২১ জানুয়ারি, ২০১৮ ০৪:০৫ অনলাইন ভার্সন
দঙ্গল কন্যার শেষ ভরসা আমির খান!
অনলাইন ডেস্ক
দঙ্গল কন্যার শেষ ভরসা আমির খান!
সংগৃহীত ছবি

আমির খানের দঙ্গল সিনেমায় অভিনয়ের মাধ্যমে বলিউডে পদার্পণ করেন অভিনেত্রী ফাতিমা সানা শেখ। বর্তমানে এ অভিনেত্রী আমিরের পরবর্তী সিনেমা থাগস অব হিন্দুস্থানের শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, দঙ্গল সিনেমার পর 
অনেক চেষ্টা করে অন্য কোনো প্রযোজনা প্রতিষ্ঠানের হয়ে অভিনয়ের সুযোগ পাননি সানা। এ অভিনেত্রী কাজের জন্য যেখানেই গিয়েছেন তাকে ফিরিয়ে দেয়া হয়েছে। তাই আমির খানই এখন তার শেষ ভরসা।

বলা হচ্ছে ‘ফাতিমাকে সিনেমায় নিয়ে এসেছেন আমির। তিনি অনেক প্রযোজনা প্রতিষ্ঠানের হয়ে কাজের জন্য গিয়েছেন কিন্তু তাকে ফিরিয়ে দেয়া হয়েছে। বলা হয়েছে, তিনি আমির খানের প্রোডাক্ট। তাই আমির খান ছাড়া তিনি কোথাও কাজ পান না।’

থাগস অব হিন্দুস্তান সিনেমাটি প্রযোজনা করছে যশ রাজ ফিল্মস। শোনা যায়, সিনেমার জন্য ফাতিমা সানা শেখের নাম সুপারিশ করেছিলেন আমির। এ অভিনেতার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক থাকায় সুযোগ পেয়েছেন সানা।

এদিকে সিক্রেট সুপারস্টার সিনেমার প্রচারের সময় আমির জানিয়েছেন, ‘মহাভারত’ অবলম্বনে সিনেমা নির্মাণ তার ড্রিম প্রজেক্ট। খুব শিগগির নাকি এটির কাজও শুরু করবেন তিনি। এরপর থাইল্যান্ডে থাগস অব হিন্দুস্তান সিনেমার শুটিংয়ের  সময় ফাতিমা সানা শেখ ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। সেখানে দেখা যায়, মহাভারত পড়ছেন তিনি। এরপর থেকে গুঞ্জন শুরু হয়, আমিরের ড্রিম প্রজেক্টেও এ অভিনেত্রীর দেখা মিলতে পারে।

বিডিপ্রতিদিন/২১ জানুয়ারি ২০১৮/ ই জাহান

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow