Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০১৮

প্রকাশ : ২১ জানুয়ারি, ২০১৮ ১৩:৩৬ অনলাইন ভার্সন
গাঁটছড়া বাঁধতে চলেছেন প্রভাস
অনলাইন ডেস্ক
গাঁটছড়া বাঁধতে চলেছেন প্রভাস
ফাইল ছবি

২০১৫ সালে ‘বাহুবলী: দ্য বিগিনিং’ মুক্তির পর থেকেই তেলুগু অভিনেতা প্রভাসের বিয়ের জল্পনা চলছে। সেই আগুনেই এখন ঘি ঢাললেন প্রভাসের চাচা প্রসিদ্ধ তেলুগু অভিনেতা কৃষ্ণম রাজু। নিজের জন্মদিনে এক  সাক্ষাৎকারে তিনি জানান, এই বছরেই বিয়ের পিঁড়িতে বসতে চাইছেন প্রভাস।

কৃষ্ণম রাজু নিজেই জানালেন, আসলে প্রত্যেক ইন্টারভিউয়ে এক বিয়ে নিয়ে কথা বলা সত্যিই অস্বস্তিকর বিষয়। এ বছরই বিয়ের পিঁড়িতে বসবে প্রভাস। আর এতে রাজিও আছে সে। তবে বিয়ের পরও ছবি করতে থাকবেন। বিশেষ করে বাহুবলী ফ্র্যাঞ্চাইজি থেকে তাকে নিয়ে তেলেগুপাড়ার চলচ্চিত্র নির্মাতাদের আগ্রহের শেষ নেই।

তবে অভিনেতার বাগদত্তার ব্যপারে প্রশ্ন উঠলে হেসে প্রসঙ্গ এড়িয়ে যান কৃষ্ণম। ‘বাহুবলী: দ্য বিগিনিং’ (২০১৫)-এর মুক্তির পর থেকেই সহ-অভিনেত্রী আনুশকা শেট্টির সঙ্গে প্রভাসের ঘনিষ্ঠতার গুজব রটেছে। একসঙ্গে করা প্রথম ছবি ‘বিল্লা’ থেকেই দু’জনের বন্ধুত্বের সূচনা হয়। কিন্তু ‘বাহুবলী’-র প্রিকোয়েল মুক্তির পরেই তাদের বন্ধুত্ব প্রেমে রূপান্তরিত হয় বলে জানা গেছে।

সম্প্রতি মুক্তি পেয়েছে আনুশকার আগামী ছবি ‘ভাগমথী’ ছবির ট্রেলার। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়ে তাকে ‘সুইটি’ বলে সম্বোধনও করেছিলেন প্রভাস। তবেপর্দার প্রেম এবার বাস্তবের আকার ধারণ করতে চলেছে কিনা সেই উত্তর সময়ই দেবে।

 

বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow