২২ জানুয়ারি, ২০১৮ ১৪:৩০

রণবীর সিং বিনোদন জগতের সেরা কিসার : দীপিকা

অনলাইন ডেস্ক

রণবীর সিং বিনোদন জগতের সেরা কিসার : দীপিকা

ফাইল ছবি

যতই ছবি নিয়ে বিতর্ক হোক, তাদের সম্পর্কে যে কোনও আঁচ লাগেনি, ফের একবার বোঝালেন দীপিকা পাড়ুকোন। প্রকাশ্যেই জানালেন, তার ‘বয়ফ্রেন্ড’ রণবীর সিংই বিনোদন জগতের সেরা কিসার।

বলিউডে প্রচুর প্রেমকাহিনি রয়েছে। কারিনা-সইফ, বিরাট-আনুশকা, শাহিদ-মীরা থেকে সালমান-ক্যাটরিনা। কিন্তু তাদের সবার মধ্যে যেন একটু আলাদা রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। কারণ তারা, একে অপরের ‘লাভ লাইফ’ নিয়ে খুব একটা রাখঢাক পছন্দ করেন না।

বিরাট-আনুশকার বিয়ের পর থেকে, বলিউড টাউনে কান পাতলেই শোনা যায় রণবীর-দীপিকার বিয়ের গুঞ্জন। কয়েকদিন আগে দীপিকার জন্মদিনে মালদ্বীপে একসঙ্গে দু’জনের থাকা নিয়েও বেশ সাড়া পড়েছিল ইন্ডাস্ট্রিতে। অনেকে তো বলেছিলেন, সেখান থেকে নাকি বিয়ে করেই ফিরছেন তারা।

এবার আরও এক ধাপ এগিয়ে গিয়েছেন দীপিকা। কালার্স ইনফিনিটিকে দেওয়া একটি সাক্ষাৎকারে রণবীরকে নিয়ে খোলামেলা আলোচনা করেছেন নায়িকা। শেয়ার করেছেন রণবীরের কী কী তার ভাল লাগে, আর কোনটা তাঁর অপছন্দ। এমনকী রণবীরের নানা কুসংস্কারের কথাও বলেছেন দীপিকা।

খবর অনুযায়ী এই অভিনেত্রী বলেছেন, ‘‘কোনও শট দেওয়ার আগে তার কিছু সংস্কার থাকে। চোখের পাতা নামিয়ে ও পারফিউম স্প্রে করে। এর র মাউথওয়াশ ব্যবহার করে বা অন্য কিছু মজার কাণ্ড ঘটায়। তারপর শট দেয়।’’ যদিও এমন পাগলামি নিয়ে তার কোনও আপত্তি নেই বলেও জানিয়েছেন দীপিকা।

এরপরেই রণবীরকে সেরা ‘কিসার’ ঘোষণা করে দীপিকা। তিনি জানিয়েছেন, এই ইন্ডাস্ট্রিতে ‘বেস্ট কিসার’ রণবীর সিংহ। তার মতো চুমু নাকি কেউ খেতেই পারে না। ইনস্টাগ্রামে সেই ভিডিওটি শেয়ার করেছে দীপিকার একটি ফ্যানক্লাব। 


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর