২৩ জানুয়ারি, ২০১৮ ১৭:৪৯

নতুন বছরে প্রথম কোটিপতি ইমরান!

অনলাইন ডেস্ক

নতুন বছরে প্রথম কোটিপতি ইমরান!

গত বছরের ১৫ মে থেকে নতুন মডেল রোতসীর ‘মন খারাপের দেশে’ ভেসে বেড়াচ্ছিলেন রোমান্টিক গানের সংগীতশিল্পী ইমরান মাহমুদুল! অন্তর্জালে ভাইরাল হওয়া জনপ্রিয় এই গানটি নতুন বছরে এসে চমকে দিল সবাইকে। আজ ২৩ জানুয়ারি বুধবার দুপুর নাগাদ সিএমভি’র ইউটিউব চ্যানেলে প্রকাশিত এই মিউজিক ভিডিওটি অতিক্রম করেছেন সম্মানজনক এক কোটি ভিউ-এর মাইলফলক!

 এ প্রসঙ্গে ইমরান জানালেন, ২০১৭ সালে বাংলাদেশে প্রকাশিত সকল মিউজিক ভিডিওর মধ্যে এটাই প্রথম কোনো গান, যা এক কোটির ঘর অতিক্রম করলো। 

তিনি আরও বলেন, ‘এটা খুবই আনন্দের খবর। বছরের শুরুতেই এমন একটি মাইলফলক ছুঁতে পেরে আমি আনন্দিত। এর কৃতিত্ব মোটেই আমার একার নয় বরং সংশ্লিষ্ট সবার। কৃতজ্ঞতা জানাই এর প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভি’র প্রতি। আর দর্শক-শ্রোতাদের প্রতি ভালোবাসা তো থাকছেই। আমি মনে করি গেল বছরে প্রকাশিত অসংখ্য গানের ভিড়ে আমাদের এই গানটি সবচেয়ে সফল-সেটাই প্রমাণ হলো ইউটিউবের এই কোটি ভিউর মাধ্যমে।’  

গেল বছর ১৫ মে রাতে সিএমভি’র ইউটিউব চ্যানেলে বেশ ঘটা করে প্রকাশ পাওয়া ইমরানের গাওয়া এই গানটির সুর করেছেন নাজির মাহমুদ, সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু আর লিখেছেন শরীফ আল-দীন। অন্যদিকে ইমরান ও রোতসীকে মডেল করে গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা।

মাত্র ৮ মাসে ভিডিওটির ভিউ কোটির ঘর পেরোনো প্রসঙ্গে এর প্রযোজক-পরিবেশক এসকে সাহেদ বলেন, ‘এটা আমাদের জন্য বড় একটা প্রাপ্তি। ভাবতে ভালো লাগছে গত বছর প্রকাশিত অসংখ্য ভালো ও আলোচিত গানের ভিড়ে আমাদের এই গানটি এখন সবচেয়ে এগিয়ে আছে ইউটিউবে। শুদ্ধ বাংলা গান বিকাশের লক্ষ্যে এটা আমাদের চলার পথে উৎসাহ হয়ে থাকলো। গানটির সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাই। কৃতজ্ঞতা সকল শ্রোতা-দর্শকদের প্রতি।’

কোটি ভিউ পার করা ‘মন খারাপের দেশে’ গানটির ভিডিও লিংক: 


বিডি-প্রতিদিন/২৩ জানুয়ারি, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর