১৭ ফেব্রুয়ারি, ২০১৮ ১৫:০৪

শ্যুটিং শেষ, কাল দেশে ফিরছেন বুবলী

অনলাইন প্রতিবেদক

শ্যুটিং শেষ, কাল দেশে ফিরছেন বুবলী

গত ২২ জানুয়ারি দেশে ফেরেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী বুবলী। একদিন না পেরোতেই অস্ট্রেলিয়ায় উড়াল দেন এ লাস্যময়ী। এর আগে ডিসেম্বরের শেষ সপ্তাহ থেকে ব্যাংককে 'চিটাগাইংয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া'র শ্যুটিংয়ে ব্যস্ত সময় পার করেন। মাঝে ঢাকা ফেরার প্রাক্কালে পশ্চিমবঙ্গের কয়েকটি অনুষ্ঠানে তিনি যোগ দেন। অর্থাৎ সবকিছুর গাণিতিক হিসাব করলে মাঝের ওই একটি দিন বাদে প্রায় দুই মাস দেশের বাইরে আছেন তিনি। তাইতো সুদূর অস্ট্রেলিয়া থেকে মুঠোফোনে কথা বলার সময় বুবলীর গলায় দেশের জন্য কেমন যেন দীর্ঘশ্বাস বা হাহাকার অনুভূত হল।

তবে এ দীর্ঘশ্বাস আর দীর্ঘায়িত হবে না। কারণ আগামীকাল রাতে দেশে ফিরছেন তিনি। বাংলাদেশে প্রতিদিনকে এমনটাই জানালেন বুবলী। তিনি আরও বলেন, ব্যাংকক টু কলকাতা, এরপর অস্ট্রেলিয়ার বিভিন্ন শহরে বেশ ব্যস্ততায় কেটেছে গত কয়েকটি দিন। প্রথম লটের শ্যুটিং শেষ। অবশেষে কাল দেশে ফিরছি। দু'একটা দিন বিশ্রাম  নিয়ে ফের যোগ দিতে হবে 'চিটাগাইংয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া'র বাকি লটের শ্যুটিংয়ে।

উল্লেখ্য, বর্তমানে আশিকুর রহমান পরিচালিত 'সুপারহিরো' ছবির শ্যুটিং করছেন বুবলী। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন তিনি। ছবিতে আরও অভিনয় করছেন তারিক আনাম খান, তাসকিন রহমান, টাইগার রবি প্রমুখ।

বিডি প্রতিদিন/১৭ ফেব্রুয়ারি, ২০১৮/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর