১৭ ফেব্রুয়ারি, ২০১৮ ১৯:০৫

চীনে ৯০০ কোটি আয় করল 'সিক্রেট সুপারস্টার'

অনলাইন ডেস্ক

চীনে ৯০০ কোটি আয় করল 'সিক্রেট সুপারস্টার'

সংগৃহীত ছবি

বলিউড অভিনেতা আমির খানের সিক্রেট সুপারস্টার ছবিটি চীনে ৯০০ কোটি রুপি অায় করেছে। ভারতে তেমন ব্যবসা করতে না পারলেও, চীনে ব্যবসার নিরিখে ছাড়িয়ে গিয়েছে এ দেশের ব্লকবাস্টার সিনেমা ‘পদ্মাবত’-কেও। 

অবাক করার মতো হলেও, এটাই সত্যি! অনেকদিন আগেই চীনে রিলিজ পেয়েছিল ‘সিক্রেট সুপারস্টার’। ধারণা ছিল ১০০ কোটির বেশি আয় করতে পারবে না এই ছবি। কিন্তু সবার সব অনুমানকে মিথ্যে করে দিয়ে এবার ৯০০ কোটি টাকার ব্যবসা করল ‘সিক্রেট সুপারস্টার’। 

আর সেই খবর শোনা মাত্র আনন্দে আত্মহারা হয়ে আমির ঠিক করে ফেলেছেন আগামী ২১ ফেব্রুয়ারি তিনি এই আনন্দ সকলের সঙ্গে ভাগ করে নিতে একটা বিশেষ পার্টির বন্দোবস্ত করবেন।

যদিও বর্তমানে আমির ‘থাগস অফ হিন্দুস্তান’-এর শুটিং নিয়ে প্রচন্ড ব্যস্ত। তাই অন্য কোনওদিকে সময় দেওয়ার মত সময়ই নেই মিস্টার পারফেকসনিস্টের হাতে। কিন্তু তাও ‘সিক্রেট সুপারস্টার’-এর এই আশাতীত সাফল্যে আত্মহারা হয়ে গিয়েছেন তিনি। তাই এত ব্যস্ততার মধ্যেও জানিয়ে দিয়েছেন আগামী ২১ ফেব্রুয়ারি রাতে সকলে মিলে জমিয়ে পার্টি করবেন। যদিও সকলে বলতে তিনি কাকে কাকে বোঝাতে চেয়েছেন সেটা এখনও খুলে বলেননি।

তবে বলি জগতের আনাচে কানাচে খবর ঘুরছে আমির খানের এই বিশেষ অনুষ্ঠানে সম্ভবত উপস্থিত থাকবেন বলিউডের অন্যান্য খানেরাও। আবার এই পার্টির জন্যই নাকি ‘থাগস অফ হিন্দুস্তান’-এর শুটিংয়ের সময়েও পরিবর্তন এনেছেন আমির।

আমির খান স্বয়ং এই বিষয় নিয়ে বলেছেন, ‘চীনে গিয়ে আমি দেখেছি ওখানকার লোকজন আমাকে ভীষণ ভালবাসে। এর আগেও ‘পিকে’ এবং ‘দঙ্গল’ ওখানে খুব ভাল ব্যবসা করেছে। কিন্তু তাই বলে ‘সিক্রেট সুপারস্টার’-ও যে এত ভাল ব্যবসা করবে এটা আমার কল্পনার বাইরে ছিল। তবে লোকে যে আমার ছবিটা দেখছে এবং তাঁদের ভাল লাগছে এটাই আমার কাছে বিরাট ব্যাপার। আমি ওখানকার সবাইকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।’

বিডিপ্রতিদিন/ ১৭ ফেব্রুয়ারি, ২০১৮/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর