১৯ ফেব্রুয়ারি, ২০১৮ ০৯:৪৭

মুম্বাই ছেড়ে বুলগেরিয়াতে ঘনিষ্ঠ রণবীর-আলিয়া!

অনলাইন ডেস্ক

মুম্বাই ছেড়ে বুলগেরিয়াতে ঘনিষ্ঠ রণবীর-আলিয়া!

সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ব্রেকআপের পর আলিয়া এখন নাকি সিঙ্গেল। অন্যদিকে ক্যাটরিনার সঙ্গে ব্রেকআপের পর থেকে রণবীর কাপুরও একাই আছেন বলে অনেকের দাবি করছেন। তবে যে যাই বলুক না কেন, বলিউড টাউনে কান পাতলে শোনা যাচ্ছে অন্যকথা। শোনা যাচ্ছে  রণবীর ও আলিয়া নাকি এবার কাছাকাছি আসছেন।

প্রসঙ্গত, রণবীর এবং আলিয়া দুজনেই আপাতত আছেন মুম্বাই থেকে সহস্র যোজন দূরে বুলগেরিয়াতে। সৌজন্য নতুন ছবি 'ব্রহ্মাস্ত্র'র শ্যুটিং। শ্যুটিংয়ের ফাঁকে ফিটনেস ট্রেনার জোনাথন ফ্লেচারের কাছে ট্রেনিংও নিচ্ছেন দুজনে। শোনা যাচ্ছে সিনেমায় রণবীরের নাকি বেশকিছু অ্যাকশন সিকোয়েন্স রয়েছে। 

তবে শুধু ট্রেনিং আর শ্যুটিংই নয়, বুলগেরিয়ার রাজধানী সোফিয়াতে একসঙ্গে সময় কাটাতেও দেখা যাচ্ছে রণবীর-আলিয়াকে। সেখানকার শপিং মলে রণবীর ও আলিয়াকে নাকি একসঙ্গে শপিং করতে, ঘুরে ফিরে নানান ধরনের স্থানীয় খাবার খেতেও দেখা গেছে। 

বুলগেরিয়াতে শ্যুটিংয়ে যাওয়ার আগে মুম্বাইতেও আলিয়ার বাড়িতে রণবীরকে রাতে যেতে দেখা গেছে। শোনা যায় সেই রাতে রণবীর নাকি আলিয়ার বাড়িতেই ছিলেন। যদিও তারা বিষয়টিকে 'ব্রহ্মাস্ত্র'র শ্যুটিংয়ের প্রয়োজনে বলে উড়িয়ে দিয়েছেন। তবে অনেকেই বলছেন শ্যুটিংয়ের ফাঁকে বুলগেরিয়াতে নিজের সম্পর্ক আরও বেশি জোড়াল করছেন রণবীর ও আলিয়া।


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর‌

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর