১৯ ফেব্রুয়ারি, ২০১৮ ১৩:৪৩

বলিউডে আসছে আরেক তারকা সন্তান

অনলাইন ডেস্ক

বলিউডে আসছে আরেক তারকা সন্তান

২০১৫ সালে 'হিরো' ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় সুনীল শেঠির মেয়ে আথিয়ার। বলিউডের আথিয়ার অভিভাবক সালমান খান। তার তত্ত্বাবধানেই হয়েছে সবকিছু। আথিয়ার বড় পর্দায় অভিষেকটা তারপরও রঙিন হয়নি। কারণ ছবি ফ্লপ। কিন্তু তার ক্যারিয়ার থেমে থাকেনি। অনীল কাপুর ও অর্জুন কাপুরের সঙ্গে পাল্লা দিয়ে গত বছর কাজ করেছেন 'মুবারকান' ছবিতে।

আথিয়ার বলিউড অভিষেকের এক বছর পরপরই তার ছোট ভাই আহান শেঠিকে নিয়ে আলোচনা শুরু হয়। গত বছরও খবর বেরিয়েছিল, বলিউড তারকা সাইফ আলী খানের মেয়ে সারার বিপরীতে অভিষেক হচ্ছে আহানের। কিন্তু বাস্তবে সেটি হয়নি। সারা তার প্রথম ছবি 'কেদারনাথ' এ কাজ করেছেন সুশান্ত সিং রাজপুতের বিপরীতে। তারপরও আহানকে নিয়ে আলোচনা থামেনি।

তার পারিবারিক ও ব্যক্তিগত জীবন নিয়েও খবর বেরিয়েছে বিস্তর। তবে বলিউডে যে আহান আসছেন যে নিয়ে কোনো সন্দেহ নেই। জনপ্রিয় নির্মাতা-প্রযোজক সাজিদ নাদিওয়ালার হাত ধরে হচ্ছে ২২ বছর বয়সী আহানের অভিষেক। ছবির নাম-ধাম, শ্যুটিং সম্পর্কে কিছু জানা যায়নি। তবে সাজিদ ডিএনএকে সম্প্রতি দেয়া এক সাক্ষাৎকারে নিশ্চিত করে বলেছেন, তিনিই বলিউডে আহানকে নিয়ে আসছেন।

আহান লন্ডনে অভিদক্ষতা ও অ্যাকশনে নিবিড় প্রশিক্ষণ নিয়েছেন। মার্শাল আর্টসহ বিভিন্ন ধরনের শারিরীক প্রশিক্ষণ নিয়েছেন। গানটাও ভালো গান আহান। লিড সিঙ্গার ও গিটারিস্ট হিসেবেও খ্যাতি কুড়িয়েছেন। 

বিডি প্রতিদিন/১৯ ফেব্রুয়ারি, ২০১৮/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর