১৯ ফেব্রুয়ারি, ২০১৮ ২১:২৭

অভিনয় ছেড়ে পেট্রোল পাম্পে কাজ শুরু করছেন অানুশকা!

অনলাইন ডেস্ক

অভিনয় ছেড়ে পেট্রোল পাম্পে কাজ শুরু করছেন অানুশকা!

সকাল সকাল হাজির পেট্রোল পাম্পে। ক্রেতাদের পেট্রোল বিক্রিতে ব্যস্ত বাহুবলী তারকা অানুশকা শেঠি। ভক্তরা তাকে পেট্রোল বিক্রি করতে দেখে রীতিমত তাজ্জব। ব্যাপারটা কী! 

সকলেরই প্রশ্ন একটাই যে কী এমন হলো যে হঠাৎ বাহুবলীর জনপ্রিয় অভিনেত্রী অানুশকাকে পেট্রোল পাম্পে এসে পেট্রোল বিক্রি করতে হবে?

গরিব ও অসহায়দের স্বার্থে দক্ষিণী অভিনেত্রী লক্ষ্মী মানচুর টিভি শো 'মেমু সইতম' যথেষ্ঠ জনপ্রিয়। যে শোয়ে দুঃস্থ, গরিব মানুষদের সাথে টেলিভিশন ও সিনেমা জগতের বিভিন্ন তারকাদের হাজির করা হয়। যেখানে তারকারা দুঃস্থ মানুষজনের সমস্যা শোনেন। তারাই আবার সাধারণ মানুষদের মতো বিভিন্ন কাজে অংশ নিয়ে অর্থ উপার্জন করেন। সেই উপার্জনের টাকা এবং তারকাদের নিজেদের অনুদানের অর্থ দুঃস্থদের হাতে তুলে দেওয়া হয়। এবার সেই টিভি শো 'মেমু সইতম'-এর সিজন ২-এ অংশ নিয়েছেন বাহুবলীর দেবসেনা অানুশকা। 

সেই শোয়ের জন্যই অানুশাকাকে স্থানীয় পেট্রোল পাম্পে গিয়ে সাধারণ কর্মীর মতো পেট্রোল বিক্রি করতে দেখা গেল। স্বভাবতই অানুশকাকে দেখে ভিড় জমান তার ভক্তরা। যে ভিডিওটি নিজের টুইটার হ্যান্ডেলে নিজেই শেয়ার করেছেন অানুশকা। 

এর আগে মেমু সইতাম টিভি শোয়ের সিজন-১ এ হাজির হয়েছিলেন রানা দাগ্গুবাতি, রবি তেজা, শ্রেয়া সরন, রাকুল প্রীত সিংসহ আরও অনেকেই।

বিডি প্রতিদিন/১৯ ফেব্রুয়ারি ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর