২১ ফেব্রুয়ারি, ২০১৮ ০১:৪০

রণভূমিতে লড়তে ফের একসঙ্গে করণ-বরুণ

অনলাইন ডেস্ক

রণভূমিতে লড়তে ফের একসঙ্গে করণ-বরুণ

ফাইল ছবি

করণ জোহরের খুবই প্রিয় যে বরুণ ধাওয়ান, তা প্রমাণ হয়ে গেল আরও একবার। ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’ দিয়ে যে সফর শুরু হয়েছিল ‘বদ্রীনাথ কি দুলহানিয়া’ হয়ে তা নতুন রুট ধরতে চলেছে। 

মানে ফের একসঙ্গে দেখা যাবে করণ-বরুণকে। তবে এবার আর মিষ্টি প্রেমের গল্প নয়। ছবির নাম ‘রণভূমি’। ছবিটি পরিচালনা করছেন শশাঙ্ক খৈতান। ধর্মা প্রোডাকশনের আপকামিং সিনেমা রণভূমি। সোমবার করণ জোহার নিজেই ট্যুইট করেছেন ছবির নাম ও মুক্তির সময়। ২০২০ সালে মুক্তি পাবে ‘রণভূমি’। যেখানে মুখ্যভূমিকায় দেখা যাবে বরুণ ধাওয়ানকে৷ 

তবে এই ছবির নায়িকা চরিত্রে কে থাকবেন, তা এখনও প্রকাশ্যে জানাননি কেউই। তবে সময়ের সঙ্গে সঙ্গে ছবির কলাকুশলীদের মুখ থেকে পর্দা উঠবে বলে জানিয়েছেন প্রযোজক জোহর।

করণ জোহার ট্যুইটার হ্যান্ডেলে লেখেন, “খুব গর্বিত হলাম ‘রণভূমি’র ঘোষণা করে। হৃদয় স্পন্দিত একটি সলিড সিনেমা। শশাঙ্ক খৈতান এবং বরুণ ধাওয়ান জুটির এটা তৃতীয় কাজ। ছবিটি ২০২০ সালের দিওয়ালিতে রিলিজ করবে। বাকিটা খুব তাড়াতাড়ি জানানো হবে।”

এর আগে করণ জোহারের একাধিক সিনেমাতে অভিনয় করেছেন বরুণ। প্রত্যেকটি ছবিতেই প্রযোজক এবং অভিনেতার কেমিস্ট্রিতে বক্স অফিসে সাফল্য পেয়েছিল। অন্যদিকে, শশাঙ্ক খৈতানের পরিচালনায় ‘বদ্রীনাথ কি দুলহানিয়া’ ও ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ ছবিতে বরুণ ধাওয়ানকে দেখা গিয়েছিল মুখ্য ভূমিকায়। এবারে এই তিনজনের কেমিস্ট্রি কতটা সফল হয় এখন সেটাই দেখার।

 

বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর‌

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর