শিরোনাম
২২ ফেব্রুয়ারি, ২০১৮ ১০:৪৬

পোশাক নিয়ে বিতর্ক, উত্তর দিলেন জেনিফার লরেন্স

অনলাইন ডেস্ক

পোশাক নিয়ে বিতর্ক, উত্তর দিলেন জেনিফার লরেন্স

লন্ডনে তীব্র শীত পড়ছে। তিন ডিগ্রি তাপমাত্রার মধ্যেই 'রেড স্প্যারো' ছবির প্রচারণায় ব্যস্ত জেনিফার লরেন্স। সেই প্রচারণায় জেনিফারের একটি পোশাক নিয়ে বিতর্ক শুরু হয়েছে। সহকর্মী শিল্পীরা যখন শার্ট, লম্বা ট্রাউজারের সঙ্গে দীর্ঘ কোর্ট পরছেন, সেখানে জেনিফার স্বল্পপোশাকে হাজির হয়েছেন। তীব্র ঠাণ্ডার মধ্যে জেনিফার যে পোশাক পরেছেন, সেটিকে পোশাক বলতেও রাজি নন অনেকে। এ নিয়ে তীব্র সমালোচনা শুরু হয়েছে। বাধ্য হয়ে উত্তর দিয়েছেন জেনিফার।

বুধবার ফেসবুকে লিখেছেন, তাই নাকি? 'ঠাণ্ডার মধ্যেও জেনিফার লরেন্স ছোট পোশাক পরছে' এ বিতর্কের জবাব কী দিয়ে শুরু করবো বুঝতে পারছি না। এটা খুবই হাস্যকর, আমি এর তীব্র নিন্দা জানাচ্ছি। সেই পোশাকটি অনেক আকর্ষণীয় ছিল।

পোশাকটি কেন আমি কোর্ট ও স্কার্ফ দিয়ে ঢাকতে যাব? আর আমি বাইরে ঠাণ্ডার মধ্যে মাত্র ৫ মিনিট ছিলাম। সেই পোশাকটির জন্য আমি তুষারের মধ্যেও দাঁড়াতে রাজি কারণ আমি ফ্যাশন ভালোবাসি এবং এটিই আমার পছন্দ। যে সমালোচনা চলছে তা খুবই বর্ণবাদী, হাস্যকর। এতে কোনো নারীবাদ নেই। সবকিছুতেই যারা অতিরিক্ত নাক গলায় ( এ এটা বলেছে, করেছে, সামান্য বিষয়ে বিতর্ক তৈরি করে, কে কী পরবে না না পরবে) তারাই পিছিয়ে যাচ্ছে। আর এটা মূল বিষয় থেকে সবার মনোযোগকে দূরে সরিয়ে দিচ্ছে। আমি আমার পছন্দের পোশাকই পরবো। এতে যদি আমার ঠাণ্ডাও লাগে সেটি আমার বিষয়!

বিডি প্রতিদিন/২২ ফেব্রুয়ারি, ২০১৮/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর