Bangladesh Pratidin

প্রকাশ : ২২ ফেব্রুয়ারি, ২০১৮ ১২:১৪ অনলাইন ভার্সন
আপডেট : ২২ ফেব্রুয়ারি, ২০১৮ ১৫:২৬
স্টেডিয়ামে হেনস্থা, তিন বছর পর মামলা করলেন প্রীতি জিনতা!
অনলাইন ডেস্ক
স্টেডিয়ামে হেনস্থা, তিন বছর পর মামলা করলেন প্রীতি জিনতা!
bd-pratidin

'টাইমস আপ' আন্দোলনের ঢেউ বলিউডেও লাগল বলে। নইলে তিন বছরেরও বেশি সময় আগের ঘটনা। আর বলিউডের তারকা অভিনেত্রী মামলাটি করলেন গত মঙ্গলবার! ২০১৪ সালের ৩০ মে আইপিএলের ম্যাচ চলাকালে সাবেক প্রেমিক নেস ওয়াদিয়া তাকে স্টেডিয়ামেই হেনস্থা করেছিলেন। ৫ বছর টিকেছিল ব্যবসায়ী নেস ওয়াদিয়া ও প্রীতির সম্পর্ক। সেই সম্পর্ক এখন আর নেই। ২০১৬ সালে প্রীতি জিনতা বিয়ে করেছেন বিদেশী গুড এনাফকে। এবার মামলা ঠুকে দিলেন সাবেক প্রেমিকের বিরুদ্ধে।

দীর্ঘ ওই চার্জশীট জমা দেয়ার সময় আদালতে উপস্থিত ছিলেন নেস ওয়াদিয়া। তিনি ২০ হাজার রুপির বিনিময়ে জামিন নিয়েছেন। কিন্তু বিষয়টি নিয়ে পানি যে আরও গড়াবে তা আর বলতে!

ওয়াংখেড়ে স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংস ও কিংস ইলেভেন পাঞ্জাবের ম্যাচ চলাকালে প্রীতিকে প্যাভিলিয়নে বসে থাকতে দেখে টিমের কর্মীদের সঙ্গে অসভ্য আচরণ করেন। তখন প্রীতি তিনি নিজের সিট পরিবর্তন করেন অন্য জায়গায় তার এক বন্ধুর সঙ্গে গিয়ে বসেন।

এরপর নেস ওয়াদিয়া প্রীতিকে মাঠের মধ্যে টিম সদস্যদের সামনেই আরেকদফা হেনস্থা করেন। তিনি দূরে সরে যেতে চাইলে নেস ওয়াদিয়া তার হাত ধরে টানাটানি করেন। নেস ওয়াদিয়া জোরপ্রয়োগ করায় তার হাতে দাস বসে যায়। প্রীতি প্রমাণস্বরূপ চারটি ছবিও জমা দিয়েছেন।

প্রীতি জিনতা অভিযোগ করেছেন, 'নেস ওয়াদিয়া তাকে হেনস্থা করেছে এবং অশালীন আচরণ করেছে।'

আইপিএলের দল কিংস ইলেভেন পাঞ্জাবের যৌথ মালিকানা আছে প্রীতি-নেস ওয়াদিয়ার। মুম্বাই মিরর বলছে, প্রীতির সঙ্গে অশালীন আচরণ ও তাকে হেনস্থা করায় নেস ওয়াদিয়ার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ৩৫৪  ও ৫০৯ ধারায় অভিযোগ গঠন করা হয়েছে। 

বিডি প্রতিদিন/২২ ফেব্রুয়ারি, ২০১৮/ফারজানা

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow