শিরোনাম
২২ ফেব্রুয়ারি, ২০১৮ ১৬:২৭

পর্নস্টারকে নিয়ে শুটিং, জেল হতে পারে রামগোপাল ভার্মার

অনলাইন ডেস্ক

পর্নস্টারকে নিয়ে শুটিং, জেল হতে পারে রামগোপাল ভার্মার

বিতর্ক যেন কিছুতেই তার পিছু ছাড়ছে না। পর্নস্টার মিয়া মালকোভাকে নিয়ে 'গড, সেক্স অ্যান্ড ট্রুথ' নামে একটি সিনেমা তৈরি করে আগেই শিরোনামে এসেছিলেন রামগোপাল ভার্মা। আর এবার এই কারণেই জেলেও যেতে পারেন এই পরিচালক। ইতিমধ্যে রামুর এই সিনেমাটিকে নিয়ে বিভিন্ন নারী সংগঠন বিক্ষোভ দেখিয়েছে। 

তাদের দাবি, এই সিনেমায় অতি মাত্রায় সাহসী এবং আপত্তিকর দৃশ্য দেখানো হয়েছে। এক নারী তো হায়দ্রাবাদ পুলিশের তার বিরুদ্ধে অভিযোগও দায়ের করেছিলেন। যে কারণে পরিচালককে ডেকে জিজ্ঞাসাবাদও করেছে পুলিশ। কিন্তু এর মধ্যেই আরও বড় বিপদে পড়তে চলেছেন রামু। 

ভারতীয় সংবিধান অনুযায়ী, এদেশে পর্ন সিনেমার শুটিং করা আইনত দণ্ডনীয় অপরাধ। আর রামগোপাল জানিয়েছিলেন, তিনি এই সিনেমার শুটিং করেছেন ইউরোপে। কিন্তু এক ব্যক্তির দাবি, ইউরোপ নয় রামগোপাল হায়দ্রাবাদেই সিনেমাটির শুটিং করেছেন। 

এমনকী ভারতে মিয়া মালকোভার আসার ছবিও নাকি রয়েছে তার কাছে। এছাড়া সোশ্যাল মিডিয়ায় সিনেমার শুটিংয়ের যে কটি ছবি দেখা গেছে তাতে রামগোপালের বেশ কয়েকজন বন্ধুকে দেখা গেছে, যারা কিনা টলিউডে কাজ করেন। শুধু রামু নয়, যে পাঁচতারা হোটেলটিতে সিনেমাটির শুটিং হয়েছে, শাস্তি পেতে পারে তারাও। 

বিডি প্রতিদিন/২২ ফেব্রুয়ারি ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর