Bangladesh Pratidin

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:১৫ অনলাইন ভার্সন
বিয়ে করার মত যথেষ্ট টাকা নেই, তাই আমি একা : সালমান
অনলাইন ডেস্ক
বিয়ে করার মত যথেষ্ট টাকা নেই, তাই আমি একা : সালমান

গত তিন দশক ধরে সিনেমার পর্দায় প্রায় সব হিরোইনদের সাথে রোমান্স করেও যিনি বর্তমানে এখনও সিঙ্গেল। তিনি আর কেউ নন তিনি হলেন বলিউডের সালমান খান। 

বিভিন্ন সময়ে বলিউডের বেশ কিছু অভিনেত্রীদের সাথে সল্লু ভাইয়ের নাম জড়ালেও, বিয়ে নিয়ে কখনও সালমানকে সিরিয়াস হতে দেখা যায়নি। 

তবে সম্প্রতি তিনি কেন সিঙ্গেল তা জানাতে গিয়ে বলেন, বিয়ে করার জন্য যে পরিমাণ টাকা দরকার, সেই সামর্থ্য আমার নেই। তাই আমি এখনও একা।

রিল লাইফে সালমান খানের বহুবার বিয়ে হলেও, বাস্তবে তা কবে হবে বা সালমান কবে বিয়ে করবেন তা নিয়ে ভক্তদের মধ্যে কৌতুহলের শেষ নেই। কিন্তু ৫২ বছরের সালমান খান এখনই 'রেডি টু মিঙ্গল’‌ হওয়ার জন্য তৈরি নন। অতীতে ক্যাটরিনা কাইফ থেকে বর্তমানে লুলিয়াসহ বহু অভিনেত্রীর সাথে তার নম জড়িয়েছে।

কিন্তু সালমান কাউকেই বিয়ে করবেন বলে কিছুই কখনও জানাননি। কিন্তু কেন সালমান বিয়ে করতে চাইছেন না?‌ এ নিয়ে বলি জগতে বিস্তর চর্চা হলেও, সালমান নিজেই এই রহস্যের পর্দাফাঁস করলেন। 

৫২ বছরের সল্লু মিঞা সিঙ্গেল স্ট্যাটাসকে কোনও ভাবেই বদলাতে চান না। এর পেছনেও রয়েছে একটি কারণ, যার জন্যই সালমান কারোর সঙ্গেই কমিটেড নন। 

সম্প্রতি একটি অনুষ্ঠানে এসে সলমান খান তার বিয়ে না করা নিয়ে মুখ খুললেন। তিনি বলেন, বিয়ে খুব বড় একটি ব্যাপার‌। আপনি কারোর বিয়েতে লাখ লাখ, কোটি কোটি টাকা খরচ করছেন। আমার সেই টাকা খরচের মত সামর্থ্য নেই। সে কারণেই আমি এখনও একা। 

রোমানিয়ান টিভির সঞ্চালিকা লুলিয়ার সাথে চুটিয়ে প্রেম করার খবর সালমান প্রকাশ্যে না বললেও, বলিউডে এই রটনা বহুদিন ধরেই উড়ে বেড়াচ্ছে। যদিও সালমানের দাবি, তিনি কোনও দিনই বিয়ের পিঁড়িতে বসবেন না। 

বিডি প্রতিদিন/২৪ ফেব্রুয়ারি ২০১৮/আরাফাত

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow