Bangladesh Pratidin

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি, ২০১৮ ০৮:৪৩ অনলাইন ভার্সন
আপডেট : ২৫ ফেব্রুয়ারি, ২০১৮ ১২:০৫
শ্রীদেবীর মৃত্যুতে শোকাহত বলিউড
অনলাইন ডেস্ক
শ্রীদেবীর মৃত্যুতে শোকাহত বলিউড
bd-pratidin

বলিউডের সাড়াজাগানো নায়িকা শ্রীদেবী মারা গেছেন এটা মানতেই কষ্ট হচ্ছে। পাঁচ দশক আগে যখন শিশুশিল্পী হিসেবে অভিনয়ে নাম লেখান তখন খুব কম মানুষই ধারণা করতে পেরেছিলেন ভারতীয় সিনেমার অবিচ্ছেদ্য নাম হয়ে যাবেন তিনি। নিজেকে প্রতিষ্ঠা করবেন ভারতীয় চলচ্চিত্রের সবচেয়ে বড় মাপের নারী সুপারস্টার হিসেবে। গত বছরও 'মম' ছবিতে দুর্দান্ত অভিনয় করে নজর কেড়েছেন শ্রীদেবী। মুক্তির অপেক্ষায় থাকা শাহরুখ খানের 'জিরো' ছবিতেও কাজ করেছেন অতিথি চরিত্রে। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন তারকারা।

হেমা মালিনী লিখেছেন, শ্রীদেবীর হঠাৎ চলে যাওয়াটা আমাকে গভীরভাবে ধাক্কা দিয়েছে। কল্পনাই করতে পারছি না এমন উদ্যমী, চমৎকার অভিনয়শিল্পী আর নেই। ইন্ডাস্ট্রিতে তার শূন্যতা পূরণ হওয়ার নয়। 

অমিতাভ বচ্চন টুইটারে লিখেছেন, কিছু বলতে পারছি না, অদ্ভূত এক খারাপ লাগা পেয়ে বসেছে!

সঙ্গীততারকা আদনান সামি লিখেছেন, কিছু লিখতে গিয়ে হতবুদ্ধি হয়ে গেছি। সব জট পাকিয়ে যাচ্ছে। মনে হচ্ছে বজ্রপাত হয়েছে। শ্রীদেবীর মৃত্যুতে হৃদয় ভেঙে গেছে, তিনি ভারতের সুইটহার্ট, অবিশ্বাস্য গুণী একজন শিল্পী এবং সুন্দর মনের মানুষ। তার চলে যাওয়াটা খুব তাড়াতাড়িই হয়ে গেছে। শান্তিতে থাকুন।আমির খান লিখেছেন, শ্রীদেবী জি'র বেদনাদায়ক মৃত্যতে খুব দুঃখিত এবং শোকাহত। আমি সবসময় তার কাজের ভক্ত ছিলাম। শ্রীদেবীর পরিবারের প্রত্যেকের জন্য আমার সমবেদনা। তার মৃত্যুতে শোকাহত লাখ লাখ ভক্তদের একজন আমি। ম্যাম, আমরা সবসময় ভালোবাসা ও সম্মানের সঙ্গে আপনাকে মনে রাখবো। 

সঙ্গীতশিল্পী ও অভিনেতা ফারহান আখতার ফেসবুকে লিখেছেন, 'লামহে' ছবিটাই আমার প্রথম কাজ এবং 'মেঘা রে মেঘা'ই প্রথম গান। সেই সময় প্রথমবারের মতো কিংবদন্তী এ অভিনয়শিল্পীকে দেখি পর্দায় জাদু তৈরি করতে। 'সাদমা' থেকে 'চালবাজ', 'মিস্টার ইন্ডিয়া থেকে চাঁদনি' পর্দায় তিনি আসলে চোখ সরানোই কঠিন ছিল। সত্যিকারের তারকা। খুব তাড়াতাড়ি চলে গেছেন। শান্তিতে থাকুন। আজকের দিনটা খুবই দুঃখের। 

প্রীতি জিনতা লিখেছেন, আমার সবসময়ের প্রিয় শ্রীদেবী আর নেই শুনে হৃদয় ভেঙে গেছে, শোকাহত। ঈশ্বর তার আত্মাকে শান্তিতে রাখুক।

কারিনা কাপুর খান লিখেছেন, খুবই হৃদয়বিদারক। শ্রীদেবী শান্তিুতে থাকুন।

টুইটারে রিতেশ দেশমুখ লিখেছেন, ভয়ঙ্কর, ভয়ঙ্কর সংবাদ... এতটা শোকাহত বর্ণনা করতে পারছি না।

নিমরাত কৌর লিখেছেন, শ্রীদেবীর মৃত্যুর খবর শুনে পুরোই বিপর্যস্ত...কী অন্ধকার কালো ভয়ঙ্কর মুহূর্ত!

শ্রীদেবীর বন্ধু ডিজাইনার মনীষ মালহোত্রা লিখেছেন, সিঙ্গাপুর থেকে মুম্বাই ফিরছি। খুবই দুর্ভাগ্যজনক ঘটনা।

প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন, কিছু বলতে পারছি না। শ্রীদেবীকে যারা ভালোবাসতেন তাদের সবার জন্য সমবেদনা। একটা অন্ধকার দিন। শান্তিতে থাকুন।

সুস্মিতা সেন লিখেছেন, মাত্রই শুনেছি শ্রীদেবী ম্যাম চলে গেছেন। আমি শোকাহত.. কান্না বন্ধ করতে পারছি না...

আনুশকা শর্মা লিখেছেন, কোনো ভাষা খুঁজে পাচ্ছি না... শ্রীদেবী জি শান্তিতে থাকুন।

পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান বলিউডেও কাজ করেছেন। তিনি লিখেছেন, শ্রীদেবীর সময়ে বড় হয়েছি এবং বাস করছি এতে অনেক কৃতজ্ঞ। সব ছবির জন্য, সিনেমায় জাদু তৈরির জন্য অনেক ধন্যবাদ। আপনি আজীবন বেঁচে থাকবেন। 

বিডি প্রতিদিন/২৫ ফেব্রুয়ারি, ২০১৮/ফারজানা

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow