২৬ ফেব্রুয়ারি, ২০১৮ ০২:৩২

মৃত্যুর আগে ৪৮ ঘণ্টা কোথায় ছিলেন শ্রীদেবী?

অনলাইন ডেস্ক

মৃত্যুর আগে ৪৮ ঘণ্টা কোথায় ছিলেন শ্রীদেবী?

ফাইল ছবি

রবিবার ভোররাতে পৃথিবী ছেড়ে চির বিদায় নিয়েছেন কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবী। হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়েছে বলে জানা গেছে। কিন্তু মৃত্যুর পর এবারে সামনে উঠে এসছে নতুন তথ্য। ভারতীয় গণমাধ্যমের দাবি, মৃত্যুর পূর্বে ৪৮ ঘণ্টা দেখা যায়নি শ্রীদেবীকে। এসময় তিনি হোটেলে ছিলেন বলে দাবি করেছে তার পরিবার।

জানা গিয়েছে, হার্ট অ্যাটাকের সময়ে বাথরুমে ছিলেন শ্রীদেবী। ফলে কাউকে ডাকতেও পারেননি। কারণ দরজা ভিতর থেকেই বন্ধ ছিল। বনি কাপুর যতক্ষণে ঘুম থেকে উঠে স্ত্রীর খোঁজ করেছেন, ততক্ষণে শ্রীদেবীর দেহ নিথর হয়ে গিয়েছে। কিন্তু শ্রীদেবীর মৃত্যুতে শোকাহত দেবর সঞ্জয় কাপুর জানিয়েছেন, শ্রীদেবীর কোনও হার্ট অ্যাটাকের ইতিহাস ছিল না। হৃদরোগজনিত কোনও সমস্যাও ছিল না তাঁর।

প্রসঙ্গত, মোহিত মারওয়ার বিয়েতে কাপুর পরিবারের সবাই উড়ে গিয়েছিলেন দুবাই। অনুষ্ঠান শেষে অন্যান্যরা ফিরে এলেও বনি কাপুর, শ্রীদেবী ও ছোট মেয়ে খুশি সেখানেই থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন।  

খবরে বলা হয়েছে, শনিবার রাতে শ্রীদেবীর একটি নৈশভোজের নিমন্ত্রণ ছিল। কিন্তু সেখানেও তিনি যাননি। তবে মৃত্যুর আগের ৪৮ ঘণ্টা কেন হোটেলের ঘর ছেড়ে বেরোলেন না শ্রীদেবী তা নিয়ে প্রশ্ন উঠেছে। এসময় তিনি কি সত্যি হোটেলে ছিলেন? 

এদিকে মৃত্যুর পরে দুবাইতেই শ্রীদেবীর দেহের ময়নাতদন্ত করা হয়েছে। তার মৃতদেহ আনার জন্য মুম্বাই থেকে শিল্পপতি অনিল অম্বানির চার্টার্ড বিমান রওনা দিয়েছে। সোমবার শ্রীদেবীর মৃতদেহ নিয়ে সেই বিমানের মুম্বাই ফেরার কথা।

বিডিপ্রতিদিন/ ২৬ ফেব্রুয়ারি, ২০১৮/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর