Bangladesh Pratidin

প্রকাশ : ১২ মার্চ, ২০১৮ ১৪:২০ অনলাইন ভার্সন
আপডেট : ১২ মার্চ, ২০১৮ ১৭:৪৮
শাকিব-অপুর বিচ্ছেদের কফিনে চূড়ান্ত পেরেক
নিজস্ব প্রতিবেদক
শাকিব-অপুর বিচ্ছেদের কফিনে চূড়ান্ত পেরেক

অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে শাকিব-অপুর বিচ্ছেদের কফিনে চূড়ান্ত পেরেকটি ঠুকল আজ। অবসান ঘটলো তাদের তথাকথিত সেই সংসারের। গত বছরের এপ্রিল থেকে কেমন যেন 'শেষ হইয়াই হইল না শেষ'- অবস্থা দাঁড়ায় তাদের দাম্পত্য জীবনে। এবার সত্যি সত্যি যবনিকা ঘটল এ অধ্যায়ের। বৃথা গেল শাকিব-অপু সংসার টিকিয়ে রাখতে নানা চেষ্টা ও তদবির।

শাকিবকে ভালোবেসে ধর্মান্তরিত হয়ে ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ের করেন অপু। তার নতুন নাম হয় অপু ইসলাম খান। যদিও অপুকে পাঠানো তালাকনামায় বিয়ের তারিখ হিসেবে শাকিব লিখেছেন ১৬ মার্চ। শাকিব-অপুর বিয়ের দেনমোহর নিয়ে বিতর্ক আছে। শাকিব বলেছেন, অপুর সঙ্গে তার বিয়ের দেনমোহর ৭ লাখ ১ টাকা। অপু বলেছেন, দেনমোহরের পরিমাণ ছিলো ১ কোটি ৭ লাখ টাকা! তবে কেউ এখনো কোন প্রমাণ দেখাতে পারেননি।

ঢাকা উত্তর সিটি করপোরেশনে শাকিব-অপুর বিবাহবিচ্ছেদের তৃতীয় ও শেষ শুনানি ছিল আজ। প্রথম দুটির মতো আজও শুনানিতে অংশ নেননি শাকিব। অপু আগেই বিচ্ছেদ মেনে নিয়েছেন। তিনিও শুনানিতে অংশ নেননি। তাই নিয়ম অনুযায়ী আজ সোমবার শাকিব-অপুর বিচ্ছেদ কার্যকর হয়ে গেছে। গত বছরের ২২ নভেম্বর অপুকে বিবাহবিচ্ছেদের চিঠি পাঠান শাকিব। 

বিডি প্রতিদিন/১২ মার্চ, ২০১৮/ফারজানা

আপনার মন্তব্য

up-arrow