Bangladesh Pratidin

প্রকাশ : ১৪ মার্চ, ২০১৮ ০৫:০১ অনলাইন ভার্সন
বলিউডের 'কাস্টিং কাউচ' নিয়ে বিস্ফোরক মন্তব্য ইলিয়ানার
অনলাইন ডেস্ক
বলিউডের 'কাস্টিং কাউচ' নিয়ে বিস্ফোরক মন্তব্য ইলিয়ানার
ফাইল ছবি
bd-pratidin

বলিউডের কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ। ক্যারিয়ার হারানোর ভয়ে কেউ যৌন নিগ্রহ মুখ খুলতে চান না বলে মন্তব্য করেছেন এই অভিনেত্রী। 

সম্প্রতি এক সাক্ষাতকারে ইলিয়ানা জানান, "তারকারা নিজেদের কালো দিকটা কখনো প্রকাশ করতে চান না। আর তারা সকলেই জানেন, কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললে ক্যারিয়ার শেষ হয়ে যাবে বলিউডে। এই গ্ল্যামার জগত হারাতে হবে। সেই ক্ষতিটা কোন তারকাই স্বীকার করতে রাজি নন। কারণ প্রথম সারির তারকারা সবাই প্রথিষ্ঠিত।"
 
এই অভিনেত্রী আরও বলেন, "দুর্ভাগ্যের বিষয় কাস্টিং কাউচ নিয়ে কেউ মুখ খুললে এই প্রথম সারির তারকারাই বেশিরভাগ ক্ষেত্রে কাঠগড়ায় দাঁড়াবেন। তাদের হাতেই থাকে কেরিয়ারের উত্থান–পতন। বলিউডে অভিনয়ের স্বপ্ন নিয়ে আসা কেউ চাইবেন না তাদের ক্যারিয়ার শুরুতেই শেষ হয়ে যাক। সেকারণে কাস্টিং কাউচের ঘটনা সব সময় ধামা–চাপা দেওয়া হয়।" 
 
ইলিয়ানাই শুধু নন এর আগে অভিনেত্রী রিচা চাড্ডাও কাস্টিং কাউচ নিয়ে মুখ খুলেছিলেন। একটি ইংরেজি দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে রিচা চড্ডা জানিয়েছিলেন, কাস্টিং কাউচের ঘটনায় নাম উল্লেখ তিনি করতেই পারেন, তবে তার আগে তার নিরাপত্তা এবং কাজ সুনিশ্চিত করতে হবে। 


বিডি প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর

আপনার মন্তব্য

up-arrow