Bangladesh Pratidin

প্রকাশ : ১৪ মার্চ, ২০১৮ ১৭:২৩ অনলাইন ভার্সন
আপডেট : ১৪ মার্চ, ২০১৮ ১৭:৫০
এবার ঐশ্বরিয়ার সঙ্গে রোমান্স করবেন শহিদ!
অনলাইন ডেস্ক
এবার ঐশ্বরিয়ার সঙ্গে রোমান্স করবেন শহিদ!
সংগৃহীত ছবি
bd-pratidin

বলিউডে ফের দেখা যাবে হার্টথ্রব অভিনেত্রী ঐশ্বরিয়া রাই ও শহিদ কাপুরের রোমান্স। জনপ্রিয় এ দুই বলিউড অভিনয়শিল্পী এবার একসঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন একটি রিমেক সিনেমায়।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ১৯৬৪ সালে মুক্তিপ্রাপ্ত ও কৌন থি? সিনেমার রিমেক নির্মাণ করতে যাচ্ছে প্রেরণা আরোরা ও অর্জুন কাপুরের প্রযোজনা প্রতিষ্ঠান ক্রিয়ার্জ এন্টারটেইনমেন্ট। এতেই দেখা যেতে পারে শহিদ-ঐশ্বরিয়ার রোমান্স।

এর আগে রুস্তম, টয়লেট : এক প্রেম কথা’র মতো জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছে ক্রিয়ার্জ এন্টারটেইনমেন্ট। এছাড়া এ প্রতিষ্ঠানের হাতে রয়েছে বেশ কিছু সিনেমা।

এর আগে 'ও কৌন থি?' সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছিলেন মনোজ কুমার ও সাধনা। সিনেমাটির ‘লাগ যা গলে’ ও ‘ন্যায়না বারষে রিমঝিম’ গান দুটি এখনো দর্শকের হৃদয়ে শিহরণ জাগায়। দুটি গানই গেয়েছেন লতা মঙ্গেশকর।

প্রযোজক প্রেরণা আরোরা বলেন, ‘যখন আমাদের রিমেকের সত্ত্ব নেয়ার প্রয়োজন হয়, আমরা গান দুটি নিয়ে ভেবেছি। এই গান দুটিই ও কৌন থি? সিনেমার প্রাণ। এগুলো ছাড়া সিনেমাটি কল্পনা করা যায় না। এ ছাড়া কালজয়ী এ সিনেমায় ফুটে উঠেছে সাধনাজি, লতাজি ও মনোজজির সৌন্দর্য, যারা সবাই সত্যিকারের কিংবদন্তি। তখন এরকম একটি সিনেমা পেয়েছি, তাই রিমেকটি তাদের প্রতি আমাদের সম্মাননা।’

বিডিপ্রতিদিন/ ১৪ মার্চ, ২০১৮/ ই জাহান

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow