Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ মার্চ, ২০১৮ ১৯:৫৪ অনলাইন ভার্সন
নওয়াজ নন, স্ত্রী'র ফোনে আঁড়ি পেতেছিলেন এই ব্যক্তি
অনলাইন ডেস্ক
নওয়াজ নন, স্ত্রী'র ফোনে আঁড়ি পেতেছিলেন এই ব্যক্তি
bd-pratidin

কিছুদিন আগে স্ত্রী আলিয়া অঞ্জলির উপর নজরদারি চালানোর অভিযোগ উঠেছিল অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে। সেই ঘটনার তদন্তে নেমে সম্প্রতি, নওয়াজের আইনজীবী রিজওয়ান সিদ্দিকিকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ। 

তাঁকে জিজ্ঞাসাবাদ করে জানা গেছে, স্ত্রী আলিয়া অঞ্জলি সিদ্দিকির উপর নজরদারি চালানোর ক্ষেত্রে নওয়াজ নাকি যুক্ত নন। তাঁকে অঞ্জলি সিদ্দিকির ফোন কল খতিয়ে দেখতে বলেছিলেন নওয়াজের ভাই শামস সিদ্দিকি, পুলিশকে এমনটাই জানিয়েছেন নওয়াজের আইনজীবী রিজওয়ান। টানা ৪ ঘণ্টা ধরে আইনজীবী রিজওয়ানকে জিজ্ঞাসাবাদ করে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ।

এদিকে এই মামলায় ইতিমধ্যেই আইনজীবী রিজওয়ান সিদ্দিকিকে আদালতে তুলেছে পুলিশ। গত সপ্তাহে এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করতে নওয়াজ ও তাঁর স্ত্রী অঞ্জলিকেও ডেকে পাঠায় পুলিশ। অবশ্য এ বিষয়ে আগেই স্বামীর পাশেই দাঁড়িয়েছেন অঞ্জলি। তিনি বলেছিলেন নওয়াজের বিরুদ্ধে মিথ্যে ও বানানো অভিযোগ আনা হচ্ছে। তিনি সেলিব্রিটি হওয়াতেই তাঁকে টার্গেট করা হচ্ছে। 

ইতিমধ্যেই বেআইনিভাবে কললিস্ট খতিয়ে দেখার অপরাধে মোট ১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁদের মধ্যে ছিলেন খ্যাতনামা মহিলা গোয়েন্দা রজনী পণ্ডিতও।

বিডিপ্রতিদিন/ ১৭ মার্চ, ২০১৮/ ই জাহান

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow